• Home »
  • ছাত্রসমস্যা »
  • ফলোআপ-ডিমলায় সমাধান হলো মার্স্টাস পড়ুয়া ছাত্রের চা দোকানের সমস্যা
ফলোআপ-ডিমলায় সমাধান হলো মার্স্টাস পড়ুয়া ছাত্রের চা দোকানের সমস্যা
২ নভে '১৬
0 Shares

ফলোআপ-ডিমলায় সমাধান হলো মার্স্টাস পড়ুয়া ছাত্রের চা দোকানের সমস্যা

ফলোআপ-ডিমলায় সমাধান হলো মার্স্টাস পড়ুয়া ছাত্রের চা দোকানের সমস্যাসরদার ফজলুল হক: “ডিমলায় মার্স্টাস পড়ুয়া ছাত্রের আর্তনাদ, দোকানটি ভেঙ্গে দিলে কি করে চলবো” শিরোনামে একটি সংবাদ তিস্তা নিউজ ২৪ ডটকম-এ প্রকাশের এক দিনের মধ্যে সমাধান হলো মিলন চন্দ্র দেব নাথের দোকান ঘরের জায়গার সমস্যা।

আজ(বুধবার) সন্ধার পরে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মিল্টন চন্দ্র রায়, থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শরিফ ইবনে ফায়সাল মুনসহ শুটিবাড়ী হাট ইজারাদার আলহাজ্ব রাসেল সরকার, শুটিবাড়ী বাজার সার্বজনীন মন্দির কমপ্লেক্স কমিটির সভাপতি মহানন্দ পালসহ এলাকার গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় শুটিবাড়ী হাটের যাবতীয় সমস্যা নিয়ে ফলপ্রসু আলোচনা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র রায় বলেন, মাননীয় সংসদ সদস্য ও উপজেলা প্রশাসনের মধ্যস্থতায় শুটিবাড়ী হাটের মিলন দেব নাথের দোকান ঘরের জায়গাটির সমস্যা সমাধান হয়ে গেছে। তাকে হাটের অন্যকোন স্থানে পুনর্বাসন না করা পর্যন্ত সে ওই জায়গাতেই দোকান করবে বলে সিদ্ধান্ত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন, সেখানে একটু ভুল বোঝাবুঝি ছিলো তা সমাধান হয়েগেছে।

এদিকে মিলন চন্দ্র দেব নাথ তার প্রতিক্রিয়া জানিয়ে তিস্তা নিউজকে বলেন, আমি এমপি মহোদয়সহ উপজেলা প্রশাসনে কাছে চিরকৃতজ্ঞ। ভগবান তাদের মঙ্গল করুক।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।