• Home »
  • রাজশাহী বিভাগ »
  • চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান তারেক জিয়ার ব্যবসায়িক পাটনার-ফজলে হোসেন বাদশা এমপি
চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান তারেক জিয়ার ব্যবসায়িক পাটনার-ফজলে হোসেন বাদশা এমপি
১ জানু '১৭
0 Shares

চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান তারেক জিয়ার ব্যবসায়িক পাটনার-ফজলে হোসেন বাদশা এমপি

চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান তারেক জিয়ার ব্যবসায়িক পাটনার-ফজলে হোসেন বাদশা এমপিমোঃ শহীদুল হক সরকার,নাটোর সংবাদদাতা: বাংলাদেশের ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন তারেক জিয়ার ব্যবসায়িক পাটনার। এই চেয়ারম্যানই গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাওতালদের জমি নিয়ে বিরোধ সৃষ্টি করেছেন। বিএনপি-জামায়াতের আমলে গোবিন্দগঞ্জ সুগার মিলের শত শত বিঘা জমি তিনি তারেক জিয়ার নামে লিখে দেয়ার চেষ্ঠা করেছেন। তিনি চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যানের অপসারণ ও আখের মূল্য বৃদ্ধিসহ আখ চাষীদের ৯ দফা মেনে নেয়ার জন্য সরকারের প্রতি দাবি জানান।

তিনি শনিবার বিকেলে নাটোর পুরাতন বাস টার্মিনালে জেলা আখ চাষী সমবায় সমিতির প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সংগঠনের পোস্টার লাগানোর সময় পুলিশ নেতাকর্মীদের আটক করে নির্যাতনের পর মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে আয়োজিত এই প্রতিবাদ সমাবেশে জেলা আখ চাষী সমবায় সমিতির সভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়াকার্স পার্টির নাটোর জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লোকমান হোসেন বাদল, নর্থবেঙ্গল সুগারমিল আখ চাষী সমিতির সভাপতি ইব্রাহীম খলিল ও সিংড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান। বক্তরা বলেন, ফেনীর জয়নাল হাজারীর মতো নাটোরের লালপুরে আওয়ামী লীগের এমপি সাধারন কৃষক শ্রমিকের ওপর নির্যাতন চালাচ্ছে। অবিলম্বে এসব নির্যাতন ও তাদের নেতাকর্মীদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। প্রতি বিল থেকে কৃষকদের টাকা কাটা বন্ধ করতে মোবাইল ব্যাংকিং বন্ধ করারও দাবী জানানো হয়।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।