24 Oct 2017 - 02:47:48 am

সারাদেশে জেলা ও উপজেলা ভিত্তিক ‘বাংলা ওয়ান’ কোম্পানির ডিলার/পরিবেশক আবশ্যক

Published on শুক্রবার, ফেব্রুয়ারি ২৪, ২০১৭ at ১:৫৪ পূর্বাহ্ণ
Print Friendly, PDF & Email

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় বাজারজাতকারি প্রতিষ্ঠান ‘বাংলা ওয়ান কোম্পানি’র পণ্য বাজারজাতকরনে বাংলাদেশের কিছু জেলা ও উপজেলা পর্যায়ে আকর্ষনীয় কমিশনে ডিলার/পরিবেশক নিয়োগ চলছে। এপর্যায়ে কোম্পানির দেশীয় বিখ্যাত চা বাগানগুলি থেকে সরাসরি সংগৃহিত ও উৎকৃষ্ট মানের প্যাকেটজাতকৃত আন্তর্জাতিক মানসম্পন্ন ‘Bangla 1′ ব্রান্ডের ‘চা’ ও অন্যান্য একাধিক পণ্য বাজারকরণের জন্য সারাদেশে জেলা ও উপজেলা ভিত্তিক ডিলার/পরিবেশক আবশ্যক।

আগে আসলে আগে পাওয়ার ভিত্তিতে জেলা ও উপজেলায় শুধুমাত্র একজন করে ডিলার/পরিবেশক নিয়োগ দেয়া হবে।

সুযোগ-সুবিধা: কোম্পানী পরিবেশকের বিক্রয় কাজ তদারকি করার জন্য এরিয়া সেলস এক্সিকিউটিভ (এএসই) এবং পণ্য সামগ্রীর অর্ডার সংগ্রহ করার জন্য এসআর দেয়া হবে। ইতিমধ্যেই ব্যাপক প্রশংসিত পণ্যগুলো বাজারে ব্যাপক চাহিদা থাকায় ডিলার শীপ গ্রহণের মাধ্যমে প্রতি মাসে ৩ লক্ষ টাকার অধিক অর্থ উপাজর্নের সুযোগ পাবেন। কোন কারনে পণ্যের গুনগতমান নষ্ট হলে বা বিক্রয় করিতে না পারিলে অবিক্রিত মাল কোম্পানীর নিয়ম অনুযায়ী ফেরত নেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীগণ সদ্য তোলা রঙিন পাসপোর্ট সাইজের ছবি, টেড্র লাইসেন্স ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সরাসরি যোগাযোগ অথবা কুরিয়ার মাধ্যমে নিম্মোক্ত ঠিকানায় আগামী ৭ দিনের মধ্যে আবেদনপত্র প্রেরণ করার জন্য অনুরোধ করা হচেছ।

বাংলা ওয়ান কোম্পানি, ৫৮২ পূর্ব হাজীপাড়া, ডি.আই.টি রোড, রামপুরা, ঢাকা। মোবাইল- ০১৫৩৪৭১৪৭৩৩ , ০১৯৭৬৬৬৬৮৯৫

ই-মেইল:bangla1@gmail.com

Print Friendly, PDF & Email