21 Nov 2017 - 03:00:58 am

নীলফামারীতে রামকৃষ্ণ সেবাশ্রমের সনাতন ধর্মসভা

Published on বুধবার, মার্চ ১৫, ২০১৭ at ১:০৯ পূর্বাহ্ণ
Print Friendly, PDF & Email

নীলফামারীতে রামকৃষ্ণ সেবাশ্রমের সনাতন ধর্মসভাইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৪ মার্চ॥ শ্রী শ্রী রামকৃষ্ণ সেবা শ্রমের কার্যক্রম উদ্ধোধন উপলক্ষে এক বিরাট সনাতন ধর্মসভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দিনব্যপী এই ধর্মসভা অনুষ্ঠিত হয় জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের বিরাট রাজার বিন্না দিঘিরপাড়ে।
শ্রী শ্রী রামকৃষ্ণ সেবা শ্রম নীলসাগরের আয়োজনে ওই উদ্ধোধনী অনুষ্ঠানে অমল চন্দ্র রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ধর্মীয় আলোচনা করেন, দিনাজপুরের রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ পরম পূজ্য পাদ শ্রীমৎ স্বামী অমেয়াতœানন্দজী মহারাজ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন বেলুড় মঠ, হাওড়া, ভারতের পশ্চিমবঙ্গ শ্রীমৎ স্বামী অচুতাতœানন্দজী মহারাজ, ঠাকুরগাঁঙ রামকৃষ্ণ আশ্রমের সভাপতি শ্রী নীতিশ কুমার বকসী (মুকুল), সহ-সভাপতি শ্রী বাসুদেব ব্যানার্জী, নীলফামারী পুজা উৎযাপন পরিষদের সভাপতি এ্যাডঃ অক্ষয় কুমার রায়, সদরের গোড়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান রেয়াজুল ইসলাম ও রামকৃষ্ণ সেবাশ্রম নীলসাগরের জমিদাতা ও সম্পাদক শ্রী সুরেশ চন্দ্র রায়, নীলফামারী রামকৃষ্ণ সংঘের সম্পাদক অধ্যক্ষ (প্রাক্তন) শ্রী গোকুল চন্দ্র পাল প্রমুখ। সনাতন ধর্মের হাজার, হাজার ভক্ত শ্রোতা ও নারী পুরুষ ও ধর্মীয় অনুশারীরা দলে, দলে সভাস্থলে যোগদান করেন। #

Print Friendly, PDF & Email