“পুত্রের হাতে আর শহীদ হতে চাই না”-হাতীবান্ধায় এমপি-মোতাহার হোসেন
১৯ মার্চ '১৭
0 Shares

“পুত্রের হাতে আর শহীদ হতে চাই না”-হাতীবান্ধায় এমপি-মোতাহার হোসেন

“পুত্রের হাতে আর শহীদ হতে চাই না”-হাতীবান্ধায় এমপি-মোতাহার হোসেনজাহাঙ্গীর আলম রিকো,স্টাফ রিপোর্টার: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম.পি বলেছেন, বাংলাদেশে অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী ছেলে মেয়েরা এখন আর অবহেলিত নেই, তারাও সুনাগরিক হিসাবে বেড়ে উঠেছে। তিনি আরও বলেন দেশের উন্নয়নের রুপকার প্রধান মন্ত্রী শেখ হাসিনা আর রত্ম সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল আগামী দু’বছরের মধ্যে দেশের সার্বিক উন্নয়নে ৯০ ভাগ সাধন হবে বলে আশা ব্যক্ত করে এমপি বলেন, ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়, এখনো যারা নৌকার পতাকা তলে আসেননি তারা দ্রুত এগিয়ে আসেন সবাই মিলে উন্নত দেশ গড়ি। তিনি ডিজিটাল বাংলাদেশ ও অটিষ্টিক বুদ্ধি প্রতিবন্ধীদের নাগরিক অধিকার প্রতিষ্ঠা করার লক্ষে সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুলকে রত্ম হিসাবে উল্লেখ করে জানান, পুত্রের হাতে আর শহীদ হতে চাই না, আসুন সবাই মিলে মাদকমুক্ত সমাজ ও সোনার বাংলা গড়ি।

আজ)রোববার) সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকায় বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধনীয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব কথা বলেন।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক সেলিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোনীয় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, স্বাগত বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক সেলিম হোসেন। অন্যান্যদের মধ্যে জেলা পরিষদ সদস্য হাসান মেহেদী অপন, আওয়ামীলীগের যুগ্ম স্াধারণ সম্পাদক দিলীপ কুমার সিংহ, ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, এসএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল প্রমুখ।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।