• Home »
  • আন্তর্জাতিক »
  • তিন ভাই মিলে বোনকে গণধর্ষণ, গোপনাঙ্গে কাঠের টুকরো ঢুকিয়ে দেওয়া হল
তিন ভাই মিলে বোনকে গণধর্ষণ, গোপনাঙ্গে কাঠের টুকরো ঢুকিয়ে দেওয়া হল
১ এপ্রি '১৭
0 Shares

তিন ভাই মিলে বোনকে গণধর্ষণ, গোপনাঙ্গে কাঠের টুকরো ঢুকিয়ে দেওয়া হল

তিন ভাই মিলে বোনকে গণধর্ষণ, গোপনাঙ্গে কাঠের টুকরো ঢুকিয়ে দেওয়া হলঅনলাইন ডেস্ক: ছ’বছরের বোনকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে গোপনাঙ্গে কাঠের টুকরো গুঁজে দেওয়ার অভিযোগ উঠল তিন তুতো ভাইয়ের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের এটা-র ঘটনা।

মেয়েটির অবস্থা খুবই আশঙ্কাজনক। তাকে ভেন্টিলেশনে রাখতে হয়েছে।

এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পুলিশ জানিয়েছে, বাকি দুই অভিযুক্ত নাবালক। তাদের বয়স ১৬ ও ৭ বছর।

মেয়েটির মা জানান, মাঠে কাজ করতে গিয়েছিলেন তাঁরা। বাড়িতে একাই ছিল তাঁদের মেয়ে। সে সময় তিন ভাই লোভ দেখিয়ে মেয়েকে খেতের মধ্যে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। মেয়ের গোপনাঙ্গে কাঠের টুকরো ঢুকিয়ে দেয়। তার পর সেখান থেকে পালায় তিন ভাই।                                                                                                   আরো পড়ুন: তের বছরের ছাত্রিকে দেড় বছর ধরে লাগাতার ধর্ষণ: অভিযুক্ত ৮ শিক্ষক

তিনি আরও জানান, বাড়িতে ফিরে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। সে সময় বাড়িরই পাশে একটি খেত থেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন মেয়েকে। উদ্ধার করে মেয়েটিকে জেএন মেডিক্যাল কলেজে ভর্তি করানো হলে চিকিত্সকরা সঙ্কটজনক বলে জানান। হাসপাতাল সূত্রে আরও জানানো হয়, মেয়েটির যকৃত্ও ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর-আনন্দবাজার পত্রিকা

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।