25 Nov 2017 - 12:31:50 am

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর-এর নামে ফেসবুকে ভুয়া আইডি!

Published on মঙ্গলবার, এপ্রিল ১৮, ২০১৭ at ১২:৩৮ পূর্বাহ্ণ
Print Friendly, PDF & Email

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর-এর নামে ফেসবুকে ভুয়া আইডি!ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৬ এপ্রিল॥ ফেসবুকে ভুয়া আইডির কবলে পড়েছেন নীলফামারী ২ আসনের সংসদ সদস্য ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি।  তার নাম ও ছবি ব্যবহার করে যে আইডি খোলা হয়েছে সেটা তার নয়। ভুয়া আইডিটি বন্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সংস্কৃতিমন্ত্রী। তবে গতকাল(রোববার) পর্যন্ত ওই আইডিটি বন্ধ হয়নি। এ ছাড়া মন্ত্রীর নামে একটি লাইক পেজও রয়েছে।
সোশ্যাল মিডিয়া ফেসবুকে দেখা গেছে, আসাদুজ্জামান নূর (Asaduzzaman Noor) নামে একটি আইডি খুলে ব্যবহার করা হচ্ছে। তবে ওই অ্যাকাউন্ট তার নয় বলে জানিয়েছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। ভুয়া আইডি খোলায় মানুষ বিভ্রান্ত হচ্ছে বলে মনে করছেন ফেসবুক ব্যবহারকারীরা।
নীলফামারী পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু বলেন, নূর ভাই ফেসবুকে আছেন, এটা আমার জানা নেই। কেন তার নামে আইডি খোলা হলো, সেটা দেখা দরকার। মূলত বিভ্রান্তি ছড়ানোর জন্য মনে হয় এটা করা হয়েছে। দ্রুত আইনি পদক্ষেপ নেওয়া প্রয়োজন বলে মনে করেন রিন্টু।
জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরমেয়র দেওয়ান কামাল আহমেদ বলেন,  যারা খুলেছেন তারা ঠিক করেননি। নূর ভাইয়ের বিষয়টি একেবারে আলাদা। উনি আমাদের অভিভাবক।
দেওয়ান কামাল আহমেদ বলেন, তথ্য প্রযুক্তির এ সময়ে ফেসবুক ব্যবহারকারীরা প্রয়োজনে ওই অ্যাকাউন্টে নানাভাবে যোগাযোগ করেও রিপ্লাই পাবেন না। সেক্ষেত্রে বিরক্ত হবেন। আর সেটা ওনার জন্য (নূর ভাই) সুখবর নয়।
এ ব্যাপারে নীলফামারী-২(সদর) আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, আমার নামে কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। কারা করেছেন সেটিও জানি না। অ্যাকাউন্টটি বন্ধের ব্যবস্থা নেওয়া হচ্ছে। #

Print Friendly, PDF & Email