• Home »
  • খেলাধুলা »
  • সরকারপাড়া আজাদ ক্লাবের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
সরকারপাড়া আজাদ ক্লাবের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
৬ মে '১৭
0 Shares

সরকারপাড়া আজাদ ক্লাবের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সরকারপাড়া আজাদ ক্লাবের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতএস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী সরকারপাড়া আজাদ ক্লাবের সুবর্ণ জয়ন্তী (৫৪ বছর পূর্তি) উদযাপন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

 আজ শনিবার (৬ মে) বিকাল ৫ টায় ঠাকুরগাঁও জেলা স্কুল বড়মাঠে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উক্ত প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

উক্ত ম্যাচে অংশগ্রহণ করে সদ্য ৫৪ বছরে পা দেওয়া ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী সরকারপাড়া আজাদ ক্লাব এবং ঠাকুরগাঁওয়ের আরেক ঐতিহ্যবাহী ক্লাব সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠী।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে সরকারপাড়া আজাদ ক্লাব সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠীকে ৩-১ গোলে পরাজিত করে।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি ও সরকারপাড়া আজাদ ক্লাবের উপদেষ্টা মো. আবু তোরাব মানিকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আব্দুল আওয়াল। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান বাবু।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ের ক্লাব ফুটবলের শীর্ষ দুই পরাশক্তি সরকারপাড়া আজাদ ক্লাব এবং সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর মধ্যকার উক্ত প্রীতি ফুটবল ম্যাচটি দেখতে প্রায় ২ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।