25 Nov 2017 - 12:36:30 am

সাপাহারে যুব-সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে শুরু হয়েছে সি,পি,এইচ,ডি’র ক্রিকেট লীগ

Published on শনিবার, মে ১৩, ২০১৭ at ১১:০৮ অপরাহ্ণ
Print Friendly, PDF & Email

সাপাহারে যুব-সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে  শুরু হয়েছে সি,পি,এইচ,ডি'র ক্রিকেট লীগগোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: "খেলাধুলা করি,মাদক মুক্ত জীবন গড়ি" এই স্লোগান কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলায় প্রায় শতাধীক খেলোয়ার কে নিয়ে খুব জাকজমক ও উৎসব মুখর পরিবেশে চলছে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সি,পি,এইচ,ডি'র ক্রিকেট লীগ।
দেশের যুব-সমাজ যখন জঙ্গী-সন্ত্রাসী হামলা,বোমাবাজী,মাদকের সঙ্গে জড়িত তখন সাপাহারের যুব-সমাজ কে নিয়ে আর্ত মানবতার সেবায় (সি,পি,এইচ,ডি) নামক সংগঠনের উদ্যোগে চলছে ক্রিকেট লীগ। যত বেশি খেলাধুলার সাথে আমরা সম্পৃক্ত থাকতে পারব ততো সুস্বাস্ব্যের অধিকারী হবো তখন চিন্তা,মন,মননে অনেক বেশি শক্তিশালী হবো। অনেক বেশি উন্নত হবো কারন একটা সুস্ব্য দেহ থাকলে,সুস্থ্য মনও থাকবে তখন এই মনটা এদিক ওদিক যাবে না।
উক্ত খেলায় সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম এর সাপাহার ডাইনামাইড,উপজেলা নির্বাহী অফিসার ফাহাদ পারভেজ বসুনিয়া এর সাপাহার টাইগার,বাংলাদেশ আওয়ামীলীগ সাপাহার উপজেলা শাখার সাধারন সম্পাদক শাহজাহান হোসেন এর সাপাহার ভিক্টোরিয়াস,মাধ্যমিক শিক্ষা অফিসার এর দুরন্ত সাপাহার,পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম এর সাপাহার কিংস্ এই পাঁচটি দলে বিভক্ত করে প্রথম রাউন্ড ও দ্বিতীয় রাউন্ডের খেলা গুলো জাকজমক ও উৎসব মুখর পরিবেষে অনুষ্ঠিত হচ্ছে ।
খেলাগুলো পরিচালনা ও উদ্যোক্তা সি,পি,এইচ,ডির নওগাঁ জেলা সমন্বয় কারী মোহাম্মদ আলী সাপাহার উপজেলার সি,পি,এইচডির সদস্য স¦াগর,মনির,খোকন,জাইদুল ইসলাম,শ্রী পরিতোষ সাহা,মাসুদ,তৌফিক সহ সংগঠনের সকল সদস্য।
স্বাধীনতার পর বিভিন্ন সময় দেশে রাজনৈতিক অস্থিরতার শিকার হয়েছে,জাতি বিভক্ত হয়েছে বিভিন্ন ইস্যুতে। কিন্তু বারবার বাংলার সব মানুষের হৃদয়,কন্ঠ এক হয়েছে এই খেলাধুলার কারনে।
আজকে আমরা খেলাধুলাকে একটি প্রতিযোগিতামূলক ক্ষেত্রে নিয়ে যেতে পেরেছি এবং বিশ্ব দরবারে স্বগর্বে মাথা উচিয়ে দাড়িয়ে আছি।
দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে চূড়ান্ত পর্যায়ে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কৃত করে শেষ হবে মনমুগ্ধকর ক্রিকেট লীগ।

Print Friendly, PDF & Email