21 Nov 2017 - 02:54:19 am

রিয়াদ বাংলাদেশ দূূূতাবাসে প্রেস উইংসের মতবিনিময় সভা

Published on শুক্রবার, জুলাই ২১, ২০১৭ at ৩:১৯ অপরাহ্ণ
Print Friendly, PDF & Email
মো: ফিরোজ, সৌদিআরব প্রতিনিধি: সৌদি আরব রিয়াদ বাংলাদেশ দূতাবাসের এই প্রথম মিডিয়া উইং খোলা হয়। আর এই মিডিয়া ইউং-এর উদ্যোগে রিয়াদে কর্মরত বাংলাদেশী বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের সাংবাদিক ও বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দের সাথে দূতাবাস কার্যালয়ে মিডিয়া ইউং-এর রিয়াদ বাংলাদেশ দূূূতাবাসে প্রেস উইংসের মতবিনিময় সভানবনিযুক্ত দ্বিতীয়ত প্রেস সচিবের পরিচিতি ও  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
 
সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের মহামান্য রাষ্ট্রদূত গোলাম মসীহ্ এর সভাপতিত্বে কাউন্সেলর ডক্টর ফরিদ উদ্দিনের সঞ্চালনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন রিয়াদ দূতাবাসের নবনিযুক্ত ২য় প্রেস সচিব মোহাম্মদ ফখরুল ইসলাম। 
 
বক্তব্য রাখেন রিয়াদ বাংলাদেশী কমিউনিটি নেতা ডক্টর মোঃ আরিফুর রহমান, মোহাম্মদ আলী নুর, গোলাম মহিউদ্দিন, সেলিম ভূঁইয়া, এম আর মাহবুব। সাংবাদিকের মধ্যে বক্তব্য রাখেন, একুশে টিভির সাংবাদিক অহিদুল ইসলাম, মোহনা টেলিভিশনের সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় , ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন , শহিদুল ইসলাম মাতব্বর , সাংবাদিক সালাউদ্দিন আহমেদ সহ রিয়াদের স্থানীয় বিভিন্ন কমিউনিটি নেতা,  সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দরা এই সময় উপস্থিত ছিলেন ।
 
রাষ্ট্রদূত গোলাম মসিহ বলেন,  বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি রক্ষ্যা করেই সংবাদ পরিবেশন করতে হবে যাথে করে দুই দেশের স্বার্থ অক্ষুন্ন থাকে। এমন কোন সংবাদ পরিবেশন করা যাবেনা যেটা সৌদিআরবের আইনের পরিপন্থী। তিনি দেশের সন্মান বজায় সৌদি আইনের প্রতি শ্রদ্ধাশীল রেখেই প্রবাসী বাংলাদেশীদের কাজ করে যাবার আহব্বান জানান।
 
নবনিযুক্ত দ্বিতীয়ত প্রেস সচিব ফখরুল ইসলাম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সৌদি সরকারের আইনের প্রতি খেয়াল রেখে কাজ করতে হবে। সাংবাদিক ও কমিউনিটির নেতৃবৃন্দসহ সকলের সার্বিক সহযোগিতা নিয়েই নতুন মিডিয়াউংস এগিয়ে নিয়ে যাবার আশ্বাস দেন তিনি।
Print Friendly, PDF & Email