22 Nov 2017 - 11:30:09 am

মক্কায় রিপোর্টারস এসোসিয়েশনের সাথে কামাল মজুমদার এমপির মতবিনিময় সভা

Published on বুধবার, সেপ্টেম্বর ৬, ২০১৭ at ১:২৩ পূর্বাহ্ণ
Print Friendly, PDF & Email
মক্কায় রিপোর্টারস এসোসিয়েশনের সাথে কামাল মজুমদার এমপির মতবিনিময় সভামোহাম্মদ ফিরোজ, সৌদিআরব প্রতিনিধি : সৌদি আরব মক্কায় গতকাল  ৩ সেপ্টেম্বর রবিবার রিপোর্টারস এসোসিয়েশন অফ ইলিকট্রিক মিডিয়ার সৌদি আরব পশ্চিমাঞ্চলের উদ্যোগে ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠীত হয়।
 
রিপোর্টাস এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া সোদি আরব পশ্চিম অঞ্চলের সভাপতি এম ওয়াই আলাউদ্দিনের সভাপতিত্বে ও জেদ্দা প্রতিনিধি মহাম্মাদ ফিরোজ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য ও  মোহনা টেলিভিশন লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মিরপুর মনিপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ফরহাদ হোসাইন, ইউএনবির সাংবাদিক শাহরিয়ার আলম পলাশ, মোহনা টিভির সৌদি আরব প্রতিনিধি মো: জাহাংগির আলম হৃদয়, মিরপুরের বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন। সাংবাদিক সাজিদুল ইসলাম, হানিস সরকার উজ্জ্বল, সৈয়দ আহমেদ। আরো বক্তব্য রাখেন, সাংবাদিক মোবারক হোসেন, আনোয়ার হোসেন রাজু, নাঈম আশরাফ, ইকবাল প্রধান, শফিক আরমান ও সফিকুল ইসলাম প্রমুখ।
 
সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেন, হাজীদের যেসব গুটি কয়েক এজেন্সি হয়রানি করছে, তাদের একজায়গায় রাখার কথা বলে অন্য জায়গায় রাখছে, খাওয়া দাওয়া থেকে শুরু করে মক্কা, মিনা ও আরাফাতে হয়রানি শিখার করেছেন, সেই সমস্ত এজেন্সির বিরুদ্ধে আপনারা প্রবাসী সাংবাদিকেরা অভিযোগ তুলে ধরেন ধর্ম মন্ত্রণালয়ের কাছে, ধর্ম মন্ত্রণালয় যদি কোন বিচার না করে তাহলে আমাদের জানান আমরা সংসদের মাধ্যমে তাদের কঠোর বিচারের দাবি জানাব।
 
তিনি আরো বলেন, মোহনা টেলিভিশন আপনাদের চ্যানেল, আপনাদের সুখ দু:খ তুলে ধরতে সৌদি আরব প্রতিনিধিরা অক্লান্ত পরিশ্রম করছেন আপনারা তাদের সহায়তা করবেন। আগামিতে প্রবাসের মাটিতে প্রবাসী শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান মালা মোহনা টেলিভিশনের সহযোগিতায় আয়োজনের কথা জানান তিনি।  ২০১০ সালে এই চ্যানেলের জন্ম হয়েছে যার লক্ষ দেশ - বিদেশের বস্ত নিষ্ঠ সংবাদ পরিবেশন করা. আপনাদের সকল সাংবাদিকদের মোহনা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি।
 
 
Print Friendly, PDF & Email