• Home »
  • নীলফামারী »
  • জলঢাকায় ক্যান্সারে আক্রান্ত মৃত্যুর পথযাত্রী শিশু সুরুজ বাচতে চায়
জলঢাকায় ক্যান্সারে আক্রান্ত মৃত্যুর পথযাত্রী শিশু সুরুজ বাচতে চায়
১০ সেপ্টে '১৭
0 Shares

জলঢাকায় ক্যান্সারে আক্রান্ত মৃত্যুর পথযাত্রী শিশু সুরুজ বাচতে চায়

জলঢাকায় ক্যান্সারে আক্রান্ত মৃত্যুর পথযাত্রী শিশু সুরুজ বাচতে চায়আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় হতদরিদ্র পরিবারের ক্যান্সারে আক্রান্ত ৪র্থ শ্রেণির ছাত্র সুরুজ আলী (১১) বাঁচার আকুতি জানিয়ে চিকিৎসার জন্য সমাজের স্ব-হৃদয়বান ব্যক্তিদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছে। শিশুটি এখন প্রায় মৃত্যুর পথযাত্রী হয়ে তাদের বাড়িতে রয়েছে।
তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসার পরেও কোন সুফল হয়নি। অর্থাভাবে
বিনা চিকিৎসায় দিনদিন সে মৃত্যুর কোলে ঢলে পড়ছে। সুরুজ আলী নীলফামরীর জলঢাকা উপজেলার শৌলমারী ডাকালীগঞ্জ শাহিল পাড়া গ্রামের দিনমজুর  ফয়জুল ইসলামের ছেলে। ক্যান্সারে আক্রান্ত শৌলমারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী সুরুজ আলীর পিতা ফয়জুল ইসলামের কোন জায়গা-জমিন নেই। বিগত ২বছর আগে তার ছেলে সুরুজ আলীর পায়ের ঘা থেকে  ক্যান্সার ধরা পড়ে।
ইতোমধ্যে দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা শেষে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন। শিশুটির পিতা ফয়জুল জানায়, অভাবের সংসারে যে টুকো ছিলো বিভিন্ন খানে ছেলের চিকিৎসার জন্য ছুটাছুটি করে শেষ করেফেছি, বাচ্চার জীবন মরণ এখন আল্লাহর হাতে।
উন্নত চিকিৎসার জন্য প্রায় ১০লক্ষ টাকার প্রয়োজন। যা হতদরিদ্র সুরুজ আলীর  পরিবারের পক্ষ থেকে যোগাড় করা সম্ভব নয়। এ জন্য সমাজের স্ব-হৃদয়বান ব্যক্তিদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন সুরুজ আলী ও তার পরিবার।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।