• Home »
  • নির্বাচন »
  • ডিমলা প্রেসক্লাব’র নির্বাচন: লিটন-সভাপতি সহিদুল- সম্পাদক ও আবু হোসেন-সাংগঠনিক সম্পাদক
ডিমলা প্রেসক্লাব’র নির্বাচন:  লিটন-সভাপতি সহিদুল- সম্পাদক ও আবু হোসেন-সাংগঠনিক সম্পাদক
২৯ ডিসে '১৭

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

ডিমলা প্রেসক্লাব’র নির্বাচন: লিটন-সভাপতি সহিদুল- সম্পাদক ও আবু হোসেন-সাংগঠনিক সম্পাদক

ডিমলা প্রেসক্লাব’র নির্বাচন:  লিটন-সভাপতি সহিদুল- সম্পাদক ও আবু হোসেন-সাংগঠনিক সম্পাদকনুরনবী ইসলাম মানিক, ষ্ট্যাফ রিপোর্টার: নীলফামারীর ডিমলায় উৎসব মূখর পরিবেশে ডিমলা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে  বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতিপদে নির্বাচিত হন  দৈনিক মানব জমিন পত্রিকার ডিমলা প্রতিনিধি মাজহারুল ইসলাম (লিটন)। এ নির্বাচনে গোপন ব্যালোটে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন দৈনিক ইত্তেফাকের ডিমলা প্রতিনিধি সহিদুল ইসলাম (দৈনিক ইত্তেফাক) ও সাংগঠনিক সম্পাদক পদে  আবু হোসেন ( দৈনিক সরেজমিন)।

আজ শুক্রবার( ২৯ ডিসেম্বর-১৭) সকাল ১০টা হতে দুপুর ১টা পয্যন্ত ডিমলা প্রেসক্লাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। 

এ নির্বাচনের শুরু থেকে ভোট গণনা ও ফলাফল প্রকাশ কালীন  পর্যন্ত স্থানীয় পুলিশ প্রশাসন, নির্বাচন পর্যবেক্ষক, ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ডিমলা প্রতিনিধি ও তিস্তা নিউজ ২৪ ডটকম’র প্রকাশক- সম্পাদক সরদার ফজলুল হক  জানান,  নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সহিদুল ইসলাম (দৈনিক ইত্তেফাক) ও জাহেদুল ইসলাম জাহিদ( দৈনিক যুগান্তর) অপর দিকে সাংগঠনিক পদে আবু হোসেন( দৈনিক সরেজমিন), মহিনুল ইসলাম সুজন( দৈনিক জনতা) ও আবু মোতালেব হোসেন( দৈনিক দেশের কথা) প্রতিদ্বন্দ্বিতা করেন। সাধারণ সম্পাদক পদে বিজয়ী প্রার্থী সহিদুল ইসলাম ভোট পেয়েছেন-১৩টি ও তাঁর নিকটতম প্রার্থী  জাহেদুল ইসলাম ভোট পেয়েছেন ০৮টি। অপর দিকে সাংগঠনিক সম্পাদক পদের বিজয়ী প্রার্থী আবু হোসেন ভোট পেয়েছেন-০৮টি এবং অপর ০২জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী ভোট পেয়েছেন ০৫টি করে।নির্বাচনে ভোটার ছিলো-২২জন।

নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহবায়ক ময়েন কবীর জানান, সভাপতি পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাজাহারুল ইসলাম লিটনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

ডিমলা প্রেসক্লাবের নির্বাচন পর্যবেক্ষন করেন রংপুর জজ কোর্টের সিনিয়র সহকারী জজ ওয়ায়েজ কুরুনী সজীব, ডিমলা মহিলা মহাবিদ্যলয়ের অধ্যক্ষ মোখলেছুর রহমান, ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, ডিমলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফর রহমান ও নীলফামারী  পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মফিজার রহমান। এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।