21 Feb 2018 - 01:38:32 pm

ডোমার উপজেলা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Published on শনিবার, জানুয়ারি ২৭, ২০১৮ at ৬:৫৪ অপরাহ্ণ
Print Friendly, PDF & Email

প্রকাশিত সংবাদের প্রতিবাদ“ডোমারে আদালতের আদেশ অমান্য করে সরকারদলীয় নেতার জমি দখলের চেষ্টা” শিরোনামে গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) ক্রাইম নিউজ নেটওয়ার্ক “cnnbd24.com" নামে একটি অনলাইন নিউজ পোর্টালে আমাকে জড়িয়ে একটি মিথ্যা ভিত্তিহীন খবর প্রকাশিত হয়েছে।
প্রকাশিত খবরে বলা হয়েছে, চিকনমাটি ধনীপাড়া গ্রামের মৃত আশরাফ আলীর ওয়ারিশ আওরঙ্গজেব বাবু গং তার পৈর্তৃক সূত্রে চিকনমাটি মৌজার ২২নং জেএল এর ১১৪৫,১১৪৭,৯২৩,১৭৪০ খতিয়ানে মোট ১৩টি দাগে ৩৭.৭১ শতক ও ২৩ নং জেএল এ ৩৫৮ খাতিয়ানে ৪৭৪.৪৭৫ দাগে ১.২৪ শতক মোট ৩৮.৯৫ শতক জমি দির্ঘদিন থেকে ভোগদখলী করে আসছেন। উক্ত জমিতে একই এলাকার প্রতিপক্ষ মৃত আব্দুল হকের পুত্র ডোমার পৌর আওয়ামীলীগের সাধারণ স¤পাদক ময়নুল হক তার দলবল নিয়ে নানাভাবে দখলের চেষ্টা চালায়। এ কারনে আওরঙ্গজেব বাবু বিজ্ঞ আদালতে পি১৭/১৮নং মামলা আনয়ন করে। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে নালিশি জমিতে ১৪৪/১৪৫ধারা জারি করেন। আদালতের আদেশকে বৃদ্ধাআক্সগুল দেখিয়ে আজ বৃহ¯পতিবার (২৫ জানুয়ারী) দুপুরে প্রতিপক্ষ উক্ত নালিশি জমিতে দলবল নিয়ে অনধিকার প্রবেশ করে ফের জবর দখলের চেষ্টা করে। উক্ত জমিতে রোপিত সরিষার ক্ষেত বিনষ্ট করে। এ সময় তারা বাধা নিষেধ করলে সস্ত্রাসীরা তাদের হুমকি প্রদান করে বলে আওরঙ্গজেব বাবু জানান। যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন। আমি এ খবরের তিব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি।
আমার বক্তব্য, আশরাফ আলীর ৫ মেয়ে ও ৫ ছেলে রয়েছে। ডোমার শহরের বিভিন্ন স্থানে ঠাঙানো বিজ্ঞাপন দেখে আমার শ্যালক তারিকুল ইসলাম নিজে ও আমার স্ত্রী সাবিনা ইয়াছমিনের নামে তার চার মেয়ে (১) হুসনা বেগম (২) মিন্নি বেগম (৩) ইয়াছমিন বেগম (৪) বন্নী বেগমের নিকট হতে ১৭ ১৭ শতক জমি ক্রয় করে। আশরাফ আলীর ৪ মেয়ে বাটোয়ারা আইনে তাদের পৈত্রিক সম্পত্তি হতে ১৭ শতকেরও বেশী জমি পাবেন। জমি রেজিষ্ট্রির পর আমার শ্যালক ও স্ত্রী ওই জমির সীমানা নির্ধারন করার সময় আশরাফ আলীর ছেলে আওরঙ্গজেব বাবু ও বেলাল হোসেন তাদের বাধাঁ দিয়ে প্রাণ নাশের হুমকি দেয়। এই বিষয়ের সাথে আমার কোন সম্পক্য নাই। রাজনৈতিক ও সামাজিক ভাবে আমাকে হেয়পতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে এ রকম মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশিত করা হয়েছে।

প্রতিবাদকারী,  মো: ময়নুল হক, পিতা : মৃত আব্দুল হক, গ্রাম : চিকনমাটি, তারিখ : ২৭.০১.২০১৮ইং।

 

Print Friendly, PDF & Email