• Home »
  • সারাদেশ »
  • চট্টগ্রামের আনোয়ারায় সাংবাদিকের উপর  হামলায় অনলাইন প্রেস ক্লাবের নিন্দা ও প্রতিবাদ  
চট্টগ্রামের আনোয়ারায় সাংবাদিকের উপর  হামলায় অনলাইন প্রেস ক্লাবের নিন্দা ও প্রতিবাদ  
৫ মার্চ '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

চট্টগ্রামের আনোয়ারায় সাংবাদিকের উপর  হামলায় অনলাইন প্রেস ক্লাবের নিন্দা ও প্রতিবাদ  

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের আনোয়ারায় অনিয়মের সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক মানবকণ্ঠের আনোয়ারা প্রতিনিধি ও আনোয়ারা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ইমরান এমির উপর হামলা করেছে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা। হামলার ঘটনায় প্রতিবাদে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের কঠোর শাস্তির দাবি জানান অনলাইন প্রেস ক্লাবের সভাপতি একে আজাদ।চট্টগ্রামের আনোয়ারায় সাংবাদিকের উপর  হামলায় অনলাইন প্রেস ক্লাবের নিন্দা ও প্রতিবাদ  
এই সময় তিনি আরও বলেন, যারা এই হামলা করেছে তারা দলের শত্রু দেশের শত্রু তাদের অবশ্যই আইনের আওতায় এনে এই ধরনের ঘটনা যেন আর না ঘটে উপযুক্ত শাস্তি মাধ্যমে তা সরকারকে প্রমাণ করতে হবে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সদস্য ইমরান এমি’র উপর হামলার প্রতিবাদে চট্টগ্রাম অনলাইন প্রস ক্লাবের উদ্যোগে ৪ ফেব্রয়ারি ২০১৮, রবিবার বিকেলে ক্লাব কার্যালয়ে এক প্রতিবাদ সভায় তিনি এই দাবি জানান।
চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আলোচনায় অংশ নেন- ক্লাবের যুগ্ম সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল, সহ-সম্পাদক রাজিব রাহুল, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আজীবন সদস্য মো: ফিরোজ ও রাজিব চক্রবর্তী, অনলাইনর এ্যাক্টিভিষ্ট জেবিএস প্রমুখ।
 
জানা যায়, গত ১০ ফেব্রুয়ারি দৈনিক মানবকণ্ঠ পত্রিকায় ‘আনোয়ারায় বেড়িবাঁধ নির্মাণে অনিয়ম, প্রতিকার চায় এলাকাবাসী’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এর জের ধরে বৃহষ্পতি বার বিকেলে সংবাদ সংগ্রহ করতে আনোয়ারা থানায় যাওয়ার সময় আনোয়ারা উপজেলা যুবলীগের সভাপতি শওকত ওসমানের নেতৃত্বে ছাত্রলীগ নামধারী হুমায়ুন কবির, মাসুদ রানা, মোঃ ইলিয়াসসহ সহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ইমরানের উপর হামলা চালায়।  
 
এদিকে আনোয়ারা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ইমরান এমি’র উপর হামলার তাৎক্ষণিক ত্বীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আনোয়ারা প্রেসক্লাব সভাপতি এম আনোয়ারুল হক, সাধারন সম্পাদক নুরুল ইসলাম। তারা পরবর্তী করণীয় ঠিক করতে আনোয়ারায় কর্মরত সাংবাদিককদের নিয়ে শনিবার বৈঠক করবে বলে জানা গেছে। 
 
আনোয়ারা থানার অফিসার্স ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, আমি ঘটনার বিস্তারিত জানিনা। তবে জানতে পারি তারা ব্যাপারটি মীমাংসা করে নিয়েছে। তার কাছে অভিযোগ করলে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।
 
Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।