• Home »
  • সারাদেশ »
  • চুয়াডাঙ্গায় হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা জিল্লুর আদালতে আত্মসমপর্ণ: জামিন নামঞ্জুর
চুয়াডাঙ্গায় হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা জিল্লুর আদালতে আত্মসমপর্ণ: জামিন নামঞ্জুর
৬ মার্চ '১৮
0 Shares

চুয়াডাঙ্গায় হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা জিল্লুর আদালতে আত্মসমপর্ণ: জামিন নামঞ্জুর

সালেকিন মিয়া সাগর , চুয়াডাঙ্গা প্রতিনিধি(০৬.০৩.১৮): চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জয়নাল হত্যা মামলার প্রধান আসামি জেলা যুবলীগের যুগ্নআহবায়ক ও চিৎলা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান আদালতে আত্মসমপর্ণ করে। সোমবার দুপুরে আমলী আলমডাঙ্গা আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। জিল্লুর রহমান আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের মৃত মুনছুর আলির ছেলে।চুয়াডাঙ্গায় হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা জিল্লুর আদালতে আত্মসমপর্ণ: জামিন নামঞ্জুর

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২ সেপ্টম্বর আলমডাঙ্গা উপজেলার হাঁপানিয়া গ্রামে নামাজ পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্য বিরোধ হয়। এই বিরোধের জের ধরে জিল্লুর রহমানের লোকজন মন্টুর লোকজনের উপর হামলা চালায়। এতে জয়নাল ও আজিজুল গুরুতর আহত হয়। জয়নালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় জয়নাল মারা যায়।

হত্যা মামলার প্রধান আসামি জিল্লুর রহমান সোমবার দুপুরে আমলী আলমডাঙ্গা আদালতে আত্মসমপর্ণ করলে জুডিসিয়াল ম্যাজিষ্টট মোস্তাফিজুর রহমান জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিকালে পুলিশ প্রহরায় তাকে চুয়াডাঙ্গা জেলা করাগারে নেওয়া হয়।

ঘটনার পরের দিন দেলোয়ার হোসেন বাদি হয়ে ২৮ জনের নাম উল্লেখ করে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।