ডোমারে ল্যাম্ব আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস পালিত
৭ মার্চ '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

ডোমারে ল্যাম্ব আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস পালিত

তোজাম্মেল হোসেন মঞ্জু, চিলাহাটি, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: “সময় এখন নারীর, উন্নয়নে তারা,বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্ম জীবন ধারা” এ প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।ডোমারে ল্যাম্ব আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস পালিত

ল্যাম্ব আয়োজিত নানা কর্মসুচীর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে উপজেলার বোড়াগাড়ী ও জোড়াবাড়ী ইউনিয়নে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গ্লোবাল এ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরী সহায়তায় ল্যাম্ব-কর্তৃক বাস্তবায়িত শো প্রকল্পের আওতায় গ্রাম ও শহরের উন্নয়নে নারীর ক্ষমতায়ন অত্যন্ত জরুরী এ বিষয়ে ৫ মার্চ জোড়াবাড়ী ইউনিয়নের হলহলিয়া আদর্শ বিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ে নবম ও দশম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের মধ্যে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহ শিক্ষক ফিরোজ পারভেজ উজ্জল, ল্যাম্ব ফিল্ড কোর্ডিনেটর জীবন কুমার পোদ্দার। পরদিন ৬ মার্চ বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকরা নিমোজখানা স্কুল এন্ড কলেজে একই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় মোট ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে ল্যাম্ব কর্তৃপক্ষ জানান এবং প্রতিযোগিতার অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে ৮ মার্চ উপজেলা পর্যায়ের পুরস্কার বিতরণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।