বেরোবিতে আন্তর্জাতিক নারী দিবস পালন
৯ মার্চ '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

বেরোবিতে আন্তর্জাতিক নারী দিবস পালন

ইসমাইল রিফাত, বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এ যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। বৃস্পতিবার (০৮ মার্চ, ২০১৮) উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের আয়োজনে নানা কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।

বেরোবিতে আন্তর্জাতিক নারী দিবস পালনসকাল সাড়ে ৮টায় বর্নাঢ্য র‌্যালীর মধ্যদিয়ে দিবসটির কর্মসূচি শুরু হয়। এরপর কবি হেয়াত মামুদ ভবন-এ দিবসটি উপলক্ষ্যে সেমিনারের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হুমায়ুন কবীর-এর সঞ্চালনায় সেমিনারটির সভাপতিত্ব করেন বিভাগটির বিভাগীয় প্রধান জনাব মোঃ দেলোয়ার হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল-এর প্রভোস্ট ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

দিবসটি উপলক্ষে আয়োজিত সেমিনারে মাননীয় ভাইস-চ্যান্সেলরসহ সকল বক্তারা দিবসটির তাৎপর্য তুলে ধরেন। বক্তারা আরো বলেন বর্তমান সময়ে আন্তর্জাতিক প্রেক্ষাপটে বাংলাদেশে নারী সমাজের অবস্থান অনেক সম্মানজনক এবং বর্তমান সরকার ননাদিক থেকে নারী সমাজের উন্নয়নের জন্য ইতিবাচক ভূমিকা পালন করছে।

এদিকে দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে কর্মরত নারী কর্মকর্তারা সকালে মাননীয় ভাইস-চ্যান্সেলরকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।