জাতীয় সঙ্গীত চলাকালে সেলফি তুলতে ব্যাস্ত মহিলা বিষয়ক কর্মকর্তা
১০ মার্চ '১৮
0 Shares

জাতীয় সঙ্গীত চলাকালে সেলফি তুলতে ব্যাস্ত মহিলা বিষয়ক কর্মকর্তা

আব্দুল্লাহ আল মামুন, ষ্টাফ রিপোর্টার,পার্বতীপুর (দিনাজপুর) : পার্বতীপুরে জাতীয় সঙ্গীত চলাকালে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে মোবাইলে সেলফি তোলায় ব্যাস্ত থাকতে দেখা গেছে।জাতীয় সঙ্গীত চলাকালে সেলফি তুলতে ব্যাস্ত মহিলা বিষয়ক কর্মকর্তা
৮ই মার্চ আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় দিনাজপুরের পার্বতীপুরে র‌্যালী, আলোচনা সভা ও সাস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরই অংশ হিসেবে সকাল ১১ টায় র‌্যালী শেষে আলোচনা সভার পূর্ব মুহুর্তে স্বাধীনতার মাস উপলক্ষে জাতীয় সঙ্গীত শুরু করা হলে উপস্থিত সকলেই সম্মেলিত কণ্ঠে এতে অংশগ্রহণ করেন। জাতীয় সঙ্গীত চলকালে মঞ্চে  অন্যান্য অতিথিদের সাথে উপস্থিত উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা রুবি তার মোবাইল ফোনে সেলফি তোলা নিয়ে ব্যাস্ত ছিলেন। এ বিষয়টি নিয়ে চারিদিকে গুঞ্জনের সৃষ্টি হয়েছে। অনেক ত্যাগ, তিতিক্ষা ও কষ্টের বিনিময়ে অর্জিত বাঙ্গালী জাতীর পরিচয় বহনকারী এই জাতীয় সংঙ্গীতের সময় সেলফি তোলায় জাতীয় সংঙ্গীতকে অবমাননা করা হয়েছে বলে ক্ষোভ প্রকাশ করছেন সমাজের সচেতন মহল।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, সাধারণ নিয়ম সবার জন্যই সমান। জাতীয় সঙ্গীত চলাকালে সকলকে দাড়াতে হবে এবং কোন প্রকার নড়চড়া ছাড়াই তা শুনতে হবে। সেলফি তোলার বিষয়ে তিনি বলেন যদি কেউ এরকম কিছু করে থাকে তবে তা ঠিক করেনি।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।