পত্নীতলায় দুই লাখ জাল টাকাসহ একজন আটক
১২ মার্চ '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

পত্নীতলায় দুই লাখ জাল টাকাসহ একজন আটক

পত্নীতলায় দুই লাখ জাল টাকাসহ একজন আটকমেহেদী হাসান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলা থেকে দুই লাখ টাকার জালনোটসহ সাজেদুল ইসলাম রুবেল নামে এক যুবককে আটক করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
ঘঁনা সূত্রে জানা যায়, গতকাল রবিবার বিকালে তাকে আটক করা হয়। সাজেদুল ইসলাম রুবেল ধামইরহাট উপজেলার রঘুনাথপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার শামিম হোসেন জানান, বিকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি টিম গোপন সংবাদে বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদ মার্কেটের নিউ মোবাইল ফ্যাশন নামে দোকান হতে জালটাকা সিন্ডিকেটের সাজেদুল ইসলাম রুবেলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০০টি ১০০০ টাকার জালনোট মোট দুই লাখ টাকা এবং জালটাকা প্রস্তুত ও বাজারজাতকরণের কাজে ব্যবহৃত ১টি সিপিইউ, ১টি কম্পিউটার মনিটর, ১টি স্ক্যানার, ১টি কালার প্রিন্টার এবং ১টি মোবাইল সেট উদ্বার করা হয়।
তিনি আরও জানান, সাজেদুল ইসলাম দীর্ঘদিন ধরে কম্পিউটার কম্পোজ এবং ফটোস্ট্যাট ব্যবসার আড়ালে জালটাকা তৈরি করে নওগাঁ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। উদ্বার জালটাকা এবং আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।