• Home »
  • বৃহত্তর রংপুর »
  • হাতীবান্ধায় পিতার বিরুদ্ধে কলেজ পড়ুয়া কন্যার সংবাদ সম্মেলন: ঘটনা জানতে পড়ুন
হাতীবান্ধায় পিতার বিরুদ্ধে কলেজ পড়ুয়া কন্যার সংবাদ সম্মেলন: ঘটনা জানতে পড়ুন
১৩ মার্চ '১৮
0 Shares

হাতীবান্ধায় পিতার বিরুদ্ধে কলেজ পড়ুয়া কন্যার সংবাদ সম্মেলন: ঘটনা জানতে পড়ুন

জাহাঙ্গীর আলম রিকো, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় পিতার বিরুদ্ধে সানজিদা খানম রনি (১৯) এক নববধু সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার ফকিরপাড়া গ্রামের জহরুল ইসলামের বাড়ীতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
ওই সংবাদ সম্মেলনে সানজিদা খানম বলেন, আড়াই বছর আগে উপজেলার ফকিরপাড়া গ্রামের জহরুল ইসলামের ছেলে মেহেদী হাসান মাসুমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কিন্তু আমার বাবা আবুল কাশেম খাঁন এ সম্পর্ক মানতে নারাজ। তিনি আমাকে দীর্ঘদিন ধরে অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টা চালায়। আমি এ ঘটনা টের পেয়ে গত ৬ মার্চ কলেজে আসার কথা বলে বাড়ি থেকে পালিয়ে গোপনে মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। আমি একজন শিক্ষিত ও সাবালক মেয়ে। কারো প্ররোচনায় নয়, সজ্ঞানে, প্রেমের টানে এ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। বর্তমানে আমি শশুরবাড়িতে অবস্থান করছি এবং ভাল আছি।
ওই সংবাদ সম্মেলনে সানজিদা আরো বলেন, আমার পিতা একজন ভাল মানুষ। তিনি অন্যের প্ররোচনায় আমার স্বামী ও স্বামীর পরিবারের বিরুদ্ধে একটি অপহরন মামলা করেন। এই মামলাটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলনে সানজিদা বাবার প্রতি অনুরোধ জানিয়ে তার সুখের কথা চিন্তা করে ওই মামলা প্রত্যাহারের দাবী জানায় এবং সে অপহরণ হয়নি বলে দাবি করে।
প্রসঙ্গত: হাতীবান্ধা থানায় ২০০০ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ ধারায় মামলা হয়।যার মামলা নং-৮, তারিখ-০৮/০৩/১৮ খ্রিস্টাব্দ।এ মামলাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন করা হয়।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।