নওগাঁর মান্দায় দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্বোধন
১৩ মার্চ '১৮
0 Shares

নওগাঁর মান্দায় দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্বোধন

নওগাঁর মান্দায় দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্বোধনএম এম হারুন আল রশীদ হীরা, মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৮ উপলক্ষে দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মাঠে এ মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এবং সহকারী কমিশনার (ভূমি), মান্দা মোঃ ফয়সাল আহমেদ।
উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুস সালাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমান, সহকারী শিক্ষা কর্মকর্তা প্রবিত্র কুমার, প্রধান শিক্ষক গোলাম সোরয়ার স্বপন প্রমুখ। একই স্থানে উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে শিক্ষা মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভার আগে বিজ্ঞান অলিম্পিয়াড এ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। শেষে অলিম্পিয়াড বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ মেলায় বিদ্যালয়, কলেজ ও মাদরাসা মিলে মোট ২৮ টি ষ্টল অংশ গ্রহণ করেছে।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।