হাতীবান্ধায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
১৪ মার্চ '১৮
0 Shares

হাতীবান্ধায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

হাতীবান্ধায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিতজাহাঙ্গীর আলম রিকো, লালমনিরাট প্রতিনিধি: হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যান, সচিব, পিআইসি সদস্য, মেম্বার ও ট্যাগ অফিসারদের জন্য সামাজিক নিরাপত্তা বেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

এসএনএসপি প্রকল্প-ডিডিএম ও উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় গতকাল মঙ্গলবার সকালে হাতীবান্ধা উপজেলা অডিটরিয়াম হলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান এএসএম শামসুজ্জামান সেলিম, আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, প্রকৌশলী অজয় কুমার সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, ট্রেইনার আবু জাফর প্রমুখ। এসএনএসপি প্রকল্পের উপজেলার পর্যায়ের স্টেকহোল্ডারদের প্রকল্পের ৫টি কর্মসূচী (ইউপিপি,কাবিখা/কাবিটা, টিআর,ভিজিএফ ও জিআর) বিষয়ক কার্যক্রম সমূহ সফলভাবে পরিচালনা করা বা সহায়তা দেয়ার জন্য সক্ষমতা বৃদ্ধি ও আত্মবিশ্বাস গড়ে তোলার এই কর্মশালার মুল উদ্দেশ্যে।

অপর দিকে এসকেএস’র সহযোগিতায় পাঠানেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করেন প্রধান অতিথি গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।