• Home »
  • পাঠকের পত্র »
  • পঞ্চগড়ে মাদ্রাসা ছাত্র রাজিবের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ
পঞ্চগড়ে মাদ্রাসা ছাত্র রাজিবের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ
৬ নভে '১৫
0 Shares

পঞ্চগড়ে মাদ্রাসা ছাত্র রাজিবের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/poncogur.jpg পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান দাখিল মাদ্রাসার এবারের দাখিল পরীক্ষার্থী রাজিব আহমেদের সন্ত্রাসী কর্মকান্ড ও মাদকের সাথে জড়িয়ে এবং মোবাইল ফোনে নীল ছবি ছড়িয়ে দেয়ার ঘটানা নিয়ে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তার ভয়ংকরসব কর্মকান্ড নিয়ে কেউ কোথাও প্রকাশ্যে অভিযোগ বা প্রতিবাদ করতে পারেনা। এলাকাবাসী জানায় রাজিব ওই উপজেলার দুই নম্বর তীরনই ইউনিয়নের তিন নম্বর ওয়াড গুয়াবাড়ি গ্রামের আমিনুর রহমান ওরফে আমিনারের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানায়, ছেলেটির বয়স কম হলেও তার কর্মকান্ড ভযংকর। দেখে মনে হবে সে জঙ্গীর প্রশিক্ষন প্রাপ্ত। শালবাহানহাট ও গুয়াবাড়ি গ্রামে তার নেতৃত্বে একটি বাহিনী রয়েছে। তারা গাঁজা বিভিন্ন স্থানে বহন করার সহায়তা করে থাকে। কেউ এর প্রতিবাদ করলে প্রকাশ্যে জবাই করে হত্যার হুমকী বা কখনো কখনো প্রকাশ্যে মানুষজনকে কিলঘুষি খেতে হয়।
রাজিবের হাতে রয়েছে অনেক মূল্যবান একটি মোবাইল সেট। শালবাহন হাটের একটি ডিজিটাল ষ্টুডিও থেকে মোবাইলের ম্যামোরিতে নীল ছবি লোড করে তা উঠতি বয়সের ছেলে মেয়েদের মোবাইলে জোড়পূর্বক ছড়িয়ে দেয়। রাজিব অনেক স্কুল ও কলেজ ছাত্রীর সাথে জোড় পূর্বক সর্ম্পক গড়ে তুলে তাদের ক্ষতি করে চলছে।  কেউ প্রতিবাদ করলে জবাই করে হত্যা করার হুমকী খেতে হয়।
নাম প্রকাশ না করার শর্তে এক মাদ্রাসা ছাত্র জানায়, রাজিবের ভয়ে মাদ্রাসার সুপারসহ শিক্ষকরাও ভয়ে থরকম্প। সম্প্রতি এক সহকারি শিক্ষক রাজিবের কর্মকান্ডের প্রতিবাদ করতে গিয়ে চরম ভাবে লাঞ্চিত হয়েছে। শিক্ষককে সার্টেরকলার ধরে মাদ্রাসার শতশত শিক্ষার্থীদের সামনে অপমান করে রাজিব।ওই ঘটনার পর মাদ্রাসার কোন শিক্ষক ভয়ে রাজিবের বিরুদ্ধে কথা বলার সাহস পায়না। অনেকে রাজিবের বাবা গাছ ব্যবসায়ী আমিনুরকে অভিযোগ করতে গেলে উল্টো  হুমকী খেতে হয়। তাই এলাকাবাসী আইন শৃংঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে। তবে এব্যাপারে অভিযুক্ত রাজিব এর বক্তব্য নেয়ার জন্য অনেক চেষ্টা করেও তা পাওয়া যায়নি।

ইতি, নাম প্রকাশে জনৈক অনিচ্ছুক পাঠক(ভিজিটর)।

বিঃদ্রঃ (মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী)/সম্পাদক।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।