অনলাইন ডেস্ক: চীনের হুবেই প্রদেশের রাজধানী উহানে করোনাভাইরাস মারাত্মকভাবে ছড়িয়ে পড়ার পর এ পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩২ জনে। এছাড়া ছয় হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে। বুধবার চীনে থাকা অন্যান্য দেশের লোকজনকে নিজ দেশে ফেরত নেয়া শুরু করেছে।

চীনের সর্বশেষ পরিসংখ্যান থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ২৬ জন মারা গেছে, যার মধ্যে ২৫ জনই হলো এ ভাইরাসের উৎপত্তিস্থল হুবেই প্রদেশের রাজধানী উহানে বসবাসকারী।

আগের দিনের তুলনায় এ ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৯৭৪ জনে। এদিকে চীনের মূল ভূখণ্ডের বাইরেও নতুন ধরনের করোনাভাইরাস সংক্রমণের কয়েক ডজন লোক আক্রান্ত হয়েছে। সূত্র : ইউএনবির বরাত দিয়ে নিউজটি দৈনিক নয়া দিগন্তের অনলাইন ভার্সনে প্রকাশ করা গয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here