মেখলিগঞ্জ(কোচবিহার) প্রতিনিধি:,  ১৮ ডিসেম্বর : কোচবিহার জেলার সীমান্ত শহর মেখলিগঞ্জে শুরু হলো মেখলিগঞ্জ পুরসভা এলাকার বিভিন্ন বিদ্যালয়ের মিড-ডে-মিল ওয়ার্কারদের প্রশিক্ষণ শিবির। বুধবার মেখলিগঞ্জ মহকুমা শাসকের দপ্তরে এবং মেখলিগঞ্জ পুরসভার কনফারেন্স হলে দুই ভাগে প্রশিক্ষণ শিবিরটি অনুষ্ঠিত হয়।
মেখলিগঞ্জ পুরসভা এলাকার বিভিন্ন বিদ্যালয়ের ১০০ জন মিড-ডে-মিল ওয়ার্কার ও হেল্পারদের উৎকর্ষ বাংলা প্রকল্পের তরফে প্রশিক্ষণ দেওয়া হয়। সুত্র মারফত জানা গেছে যে বুধবার ও বৃহস্পতি বার প্রশিক্ষণের পর শুক্রবার তাঁদের পরীক্ষা নেওয়া হবে। রাজ্যের বিদ্যালয় গুলিতে দুপুরের খাওয়ার যারা রান্না করে তারা যাতে আরো পরিস্কার পরিচ্ছন্নতার সাথে কাজ করে ও পাশাপাশি উক্ত কাজে তাঁদের দক্ষতা বৃদ্ধির উদ্দেশ্যেই এই প্রশিক্ষণ শিবির এর আয়োজন বলে জানা গেছে।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here