অনলাইন ডেস্ক: বিজেপি তাঁদের কর্মীদের নকল ফেজ টুপি কিনে দিচ্ছে। আর সেই টুপি পড়ে বিশেষ একটি সম্প্রদায়কে বদনাম করতে হিংসার ঘটনা ঘটানো হচ্ছে। বৃহস্পতিবার এমনই অভিযোগ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর তাঁর অভিযোগই এবার সত্যি প্রমাণিত হল। নকল ফেজ টুপি এবং লুঙ্গি পড়ে ট্রেনের ইঞ্জিনে পাথর ছোড়ায় মুর্শিদাবাদ পুলিশ বুধবার এক বিজেপি কর্মী সহ মোট ছ’‌জনকে গ্রেপ্তার করেছে।
সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘দ্য টেলিগ্রাফ’-এ প্রকাশিত খবর অনুযায়ী, মুর্শিদাবাদ পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, রাধামাধবতলা গ্রামের বাসিন্দারাই ওই ছ’‌জন যুবককে শিয়ালদাগামী একটি ইঞ্জিনে পাথর ছুড়তে দেখেন। তাঁরাই হাতেনাতে ধরে ফেলেন তাঁদের। এরপর পুলিশের হাতে তুলে দেন। জানা গিয়েছে, ধৃতদের মধ্যেই অভিষেক সরকার নামে একজন রয়েছে, যিনি আবার স্থানীয় বিজেপি কর্মী। তাঁর নেতৃত্বেই এই কাণ্ডটি হচ্ছিল। আপাতত বহরমপুর থানায় তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই প্রসঙ্গে জেলা পুলিশ সুপার মুকেশ বলেন, ‘‌জেরায় ওই যুবকরা জানিয়েছিলেন, একটি ইউটিউব চ্যানেলের জন্য তাঁরা একটি ভিডিও বানাচ্ছিলেন। আর সেকারণেই লুঙ্গি এবং ফেজটুপি পড়েছিল। যদিও পরবর্তীতে কোনও ইউটিউব চ্যানেলেরই প্রমাণ তাঁরা দিতে পারেননি।’‌
এদিকে, রাধামাধবতলার বাসিন্দারা জানান, অভিষেক নামে ওই বিজেপি কর্মী শ্রীসনগরের বাসিন্দা। সমস্ত বিজেপির কর্মসূচীতেই তাঁকে দেখা যায়। এক গ্রামবাসী বলেন, ‘‌রেললাইনের পাশে ওই যুবকদের পোশাক পাল্টাতে দেখেই আমাদের সন্দেহ হয়। আমরা অভিষেককে চিনতাম, তাই তাঁকে ঘিরে ফেলে জিজ্ঞাসাবাদ করতে শুরু করি।’‌ জানা গিয়েছে, ঘটনার সময় সেখানে মোট সাতজন ছিলেন। তবে একজন সেখান থেকে পালিয়ে যায়।
এদিকে, এই ঘটনার পর অবশ্য স্থানীয় বিজেপি নেতৃত্ব অভিষেক সরকারের সঙ্গে দলের কোনও সম্পর্ক না থাকার কথাই জানিয়েছে। সূত্র-আজকাল

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here