কোচবিহার , নিজস্ব প্রতিবেদক : কোচবিহার জেলার মহকুমা শহর মেখলিগঞ্জে অনুষ্ঠিত হলো মেখলিগঞ্জ উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা । ক্রীড়া প্রতিযোগিতাটি বিদ্যালয়ের বোর্ডিং মাঠে অনুষ্ঠিত হয় । উদ্বোধনী সঙ্গীত , ব্যাচ পড়িয়ে ও পুষ্প স্তবক দিয়ে অতিথি বরণের মধ্য
দিয়ে ক্রীড়া প্রতিযোগিতাটির শুভ সূচনা হয়। এরপর বিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন অবর বিদ্যালয় পরিদর্শক মেখলিগঞ্জ প্রাথমিক (দক্ষিণ চক্র) বরুণ বিশ্বাস । বিদ্যালয়ের টিআইসি  অজিত সাহা জানান শিক্ষার্থীদের জীবনে পড়াশুনার পাশাপাশি খেলা ধুলার ও উপযোগিতা রয়েছে । তিনি আরো জানান প্রতি বছরের মতো এবারো বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।  ক্রীড়া প্রতিযোগিতায় বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা ব্যাপক মাত্রায় অংশগ্রহণ করেছে । এবারের ক্রীড়া প্রতিযোগিতায় দৌড়,  দীর্ঘ লম্ফন , উচ্চ লম্ফন সহ মোট ২৫ টি ইভেন্ট এর আয়োজন করা হয়েছে । এদিনের ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ফরিদূল হক, সহ শিক্ষক বিদ্যুৎ কুমার দাস , অভয় কুমার মন্ডল , দিলীপ পন্ডিত সহ প্রমুখ ।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here