http://tistanews24.com/wp-content/uploads/2015/10/987.jpgইন্টারনেট ডেস্ক: কোচকে অপমান করায় সংযুক্ত আরব আমিরাতে এক ফুটবলারকে তিন মাসের জেল দেয়া হয়েছে। স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে বলা হয়- জাতীয় দলের কোচ মাহদি আলীকে অপমান করায় আমিরাতি ফুটবলার আব্দুল্লাহ কাশেমকে তিন মাসের জেল দিয়েছে দেশটির একটি আদালত। একটি ভিডিও প্রকাশিত হলে কোচকে অপমানের বিষয়টি জানাজানি হয়।

দ্য ন্যাশনাল পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়েছে- জাতীয় দলে অন্তর্ভুক্ত না করায় ২৯ বছর বয়সী মাহদি কোচ আলীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ এবং তীব্র সমালোচনা করেন।
কেবলমাত্র আলী নন এ ঘটনা ভিডিও করায় আল-ধাফরা ক্লাবের আরো এক খেলোয়াড়কে আবুধাবির একটি আদালত তিন মাসের জেল দিয়েছে বলে প্রকাশিত খবরে বলা হয়েছে।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here