মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।
১৫ জুলাই রবিবার সকাল ১০ টায় চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে উত্তর সুকদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩-১ গোলে দুর্গাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপে মধ্য আলোকডিহি সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে লক্ষীপুর শান্তির বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে। খেলা শেষে বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।
এ সময় চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আয়ুবুর রহমান শাহ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিম উদ্দীন সরকার গোলাপ, অফিসার ইনচার্জ মোঃ হারেসুল ইসলাম, শিক্ষা অফিসার এম,জি,এম সারোয়ার হোসেন, মন্ত্রীপতিœ মিসেস শাহীন আলী, পুত্র ডঃ তাহসিন হাসান আলী সিফাত, চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র রায়, উপজেলা সহকারী শিক্ষা অফিসারবৃন্দ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ, আওয়ামীগ ও এর অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দসহ কয়েক হাজার শিক্ষার্থী উপস্থিত ছিলেন। ছবি আছে

 

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here