মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ৪৯ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (রোববার) বিকেলে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের উদ্যোগে ওই ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহানা ইয়াসমীন।
এত অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন।
জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া সমিতির সহ-সম্পাদক ও উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়া পুরো পুরস্কার অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ।
ক্রিকেট প্রতিযোগিতা বালক গ্রপে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন ও বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল রানার্স-আপ হয়। ক্রিকেট প্রতিযোগিতা বালিক গ্রুপে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়েছে। ভলিবল বালিকা গ্রুপের প্রতিযোগিতায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন এবং বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল রানার্স-আপ হয়। ভলিবল বালক গ্রুপে কয়াগোলাহাট স্কুল ও কলেজ দল চ্যাম্পিয়নও বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে।
শেষে প্রধান অতিথি বিজয়ী দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার তুলে দেন।
সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন, বাস্কেট বল ও অ্যাথলেটিক্সে সৈয়দপুর উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীরা অংশ নেয়।
গত ২২ ডিসেম্বর ৪৯তম জাতীয় স্কুল- মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীণ ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here