অনলাইন ডেস্ক: ২০২০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এই বছরকে তাই মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে। এই উপলক্ষে তাই ক্রীড়াঙ্গনে ব্যাপক আয়োজন। সব ক্রীড়া ফেডারেশনই আন্তর্জাতিক আসর করবে এই বছর। এরই অংশ হিসেবে বাংলাদেশে আসছেন বিশ্বকাপ জেতা আর্জেন্টিনার ফুটবলার দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা।

আজ মঙ্গলবার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এই ঘোষণা দেন। তবে কোন মাসের কোন তারিখে আসবেন, তাকে ঘিরে কী কী কর্মসূচী তা এখনও জানানো হয়নি। ১৯৮৬ এর বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার এই অধিনায়ক এবং ২০১০ সালের বিশ্বকাপে দলটির কোচ বাংলাদেশে এলে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করবেন এটা নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

উল্লেখ্য, এর আগেও ম্যারাডোনাকে আনার চেষ্টা করা হয়েছিল। যখন তিনি কোলকাতায় এসেছিলেন। বাফুফে সূত্রে জানা গেছে তা আর্থিক কারনেই। ২০১১ সালে অবশ্য লিওনেল মেসির আর্জেন্টিনা দল নাইজেরিয়ার সাথে বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিফা প্রীতি ম্যাচ খেলেছিল। বিদায়ী বছরের নভেম্বরে আর্জেন্টনা ও প্যারাগুয়ের ফিফা প্রীতি ম্যাচ ঢাকায় অনুষ্ঠিত হবে এমন কথা শোনো গেলেও তা আর বাস্তবতা পায়নি।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here