মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় পার্টির দলীয় মনোনয়ন নিয়ে জাপা নামধারী কতিপয় নেতা বর্তমান এমপি আলহাজ্ব শওকত চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারমূলক ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করা হয়েছে।

গত শুক্রবার রাতে সৈয়দপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির ডাকা সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করা হয়। একই সঙ্গে তারা বর্তমান এমপির বিরুদ্ধে জাপার মনোনয়ন প্রত্যাশী আহসান আদেলুর রহমান আদেলের বিলবোর্ড-ব্যানার-ফেস্টুন অপসারনের অভিযোগ অসত্য বলে দাবি করেন দলীয় নেতৃবৃন্দ।
জাপার দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সৈয়দপুর পৌর জাতীয় পার্টির সদস্য সচিব শামীম চৌধুরী। সংবাদ সম্মেলনে বলা হয়, ‘সৈয়দপুরে জাতীয় পার্টির নামে বহিরাগত লোকজন প্রতিবাদ সভার নামে দলীয় মনোনয়ন প্রশ্নবিদ্ধ করতে বর্তমান এমপির বিরুদ্ধে দূর্নীতির মনগড়া অভিযোগ তুলে বিতর্কিত করার অপচেষ্টা করা হয়েছে। সৈয়দপুর শহরের বিভিন্ন স্থান থেকে জাপার মনোনয়ন প্রত্যাশী আদলের বিল বোর্ড অপসারণ ও ছেড়ার মিথ্যা অভিযোগ করা হচ্ছে। অথচ শহরের কোথাও আদলের বিলবোর্ড-ফেস্টুন ও ব্যানার ছিল না। তাই সেগুলো ছেড়ার প্রশ্নই আসে না। পুরো অভিযোগই বানোয়াট বলে দাবি করা হয়। সংবাদ সম্মেলনে আরও বলা হয় জাতীয় পার্টির নামধারী ব্যক্তিরা জাপার কেউ নন। তারা দল ও বর্তমান এমপির সুনাম ক্ষুন্ন করতে ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারা এমপি শওকত চৌধুরীর দলীয় মনোনয়ন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌর জাপার আহ্বায়ক আলহাজ¦ জয়নাল আবেদীন। এতে অন্যদের মধ্যে বক্তব্য বলেন উপজেলা জাপার আহ্বায়ক ইলিয়াছ আলী চৌধুরী ভুলু, সদস্য সচিব ফেরাজ উদ্দিন ফেরাজ, সৈয়দপুর জেলা যুব সংহতির সভাপতি রওশন মাহানামা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here