ইয়াছিন মোহাম্মদ সিথুন,স্টাফ রিপোর্টার, ডোমার (নীলফামারী):: সম্প্রতি নীলফামারীর ডোমার উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড় ও শীলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ দুই শত ৫০ জনের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে এ বিতরনী কার্যক্রমের আয়োজন করে উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: উম্মে ফাতিমার সভাপতিত্বে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, থানার অফিসার্স ইনচার্জ মো: মোকছেদ আলী ব্যাপি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: জিয়াউর রহমান, আওয়ামী লীগ সম্পাদক তোফায়েল আহমেদ, পৌর সভা আওয়ামী লীগ সম্পাদক মো: ময়নুল হক মনু, সদর ইউপি চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানু, পাঙ্গামটকপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, গোমনাতি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ প্রমূখ উপস্থিত ছিলেন।
ক্ষতিগ্রস্থ প্রতিজনকে এক বান্ডিল করে মোট দুই শত ৫০ বান্ডিল ঢেউটিন ও নগদ তিন হাজার টাকা করে মোট সাত লক্ষ ৫০ হাজার টাকা বিতরন করা হয়েছে।

 

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here