মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতি আয়োজিত পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের মেধা মূল্যায়ন পরীক্ষা – ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে ওই পরীক্ষার আয়োজন করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এবারই প্রথমবারের মতো সৈয়দপুর কিন্ডারগার্টেন সমিতির উদ্যোগে উপজেলার পঞ্চম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের জন্য ওই মেধা মূল্যায়ন পরীক্ষার আয়োজন করা হয়। এতে উপজেলা ৩২ টি শিক্ষা প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণীর সর্বমোট ২৭৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহনের জন্য প্রবেশপত্র সংগ্রহ করে। কিন্তু গতকাল অনুষ্ঠিত পরীক্ষায় অংশ নেয় ২৭৫জন। সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত বাংলা, ইংরেজী, গণিত ও সাধারণ জ্ঞান বিষয়ে সর্বমোট ১০০ নম্বরে ওই পরীক্ষা নেয়া হয়।
গতকাল (শুক্রবার) অনুষ্ঠিত পরীক্ষা চলাকালে সৈয়দপুর কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতির সভাপতি মীর সানোয়ার আলী, সাধারণ সম্পাদক মো. হেলাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক ষৈয়দপুর মুসলিম কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মো. আব্দুল সোহাদ কেন্দ্র পরিদর্শন করেন।
এ সময় মেধা মূল্যায়ন পরীক্ষা আয়োজক কমিটির সমন্বয়ক ও সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু, সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের আল-হুদা একাডেমীর অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here