Home খেলাধুলা  সৈয়দপুর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন

 সৈয়দপুর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন

0
25

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে সৈয়দপুরের সাবেক ক্রিকেটার মরহুম ইমতিয়াজ আহমেদ ইন্টু টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টূর্ণামেন্টের সফল সমাপ্তি হয়েছে। গত সোমবার সন্ধ্যায় সৈয়দপুর রেলওয়ে মাঠে চুড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে ওই টূর্ণামেন্টের পর্দা নামে। সৈয়দপুরের সাবেক ক্রিকেটারদের গড়া সংগঠন ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত চুড়ান্ত খেলায় একে অপরের মোকাবেলা করে চিরপ্রতিদ্বন্দ্বি সৈয়দপুর ক্রিকেট ক্লাব ও ন্যাশনাল ক্রিকেট ক্লাব। ওইদিন দুপুরে হাজার হাজার ক্রিকেট প্রেমীদের উপস্থিতিতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে চূড়ান্ত খেলার সূচনা করা হয়।
এরপরেই টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সৈয়দপুর ক্রিকেট ক্লাব। ব্যাট করতে নেমে সৈয়দপুর ক্রিকেট ক্লাব শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের ওপর চড়াও হয়ে মারমুখি ব্যাট চালিয়ে ৬ উইকেটে নির্ধারিত ২০ ওভারে ১৫৬ রান সংগ্রহ করে। প্রতিপক্ষ ন্যাশনাল ক্রিকেট জবাবে ন্যাশনাল ক্রিকেট ক্লাব জয়ের জন্য ১৫৭ রানের লক্ষমাত্রা নিয়ে খেলতে নেমে সৈয়দপুর ক্রিকেট ক্লাবের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং ও ফিল্ডারদের ফিল্ডিং নৈপুণ্যে ব্যাটসম্যানদের চাপে রাখে। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে। সৈয়দপুর ক্রিকেট ক্লাবের ক্ষুদে খেলোয়াড় নিকাশের চমৎকার ফিল্ডিং দর্শকদের মন জয় করে। খেলায় ৩০ রানের জয়ে চ্যাম্পিয়ন হয় টানা ১৮টি খেলার অপরাজিত দল সৈয়দপুর ক্রিকেট ক্লাব। গোটা টূর্ণামেন্টে সর্বোচ্চ রান ও উইকেট সংগ্রহ করায় ম্যান অব দ্যা সিরিজ হন চ্যাম্পিয়ন দলের সাকলাইন ও ম্যান অব দ্যা ম্যাচ হন একই দলের মো. চাঁন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন। সৈয়দপুর ক্রিকেটার ওয়েলফেয়ার এসোসিয়েশন সভাপতি সাবেক ক্রিকেটার ও সংগঠক হুমায়ুন আহমেদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এ.কে.এম. রাশেদুজ্জামান রাশেদ, থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা, আ’লীগ নেতা কবির উদ্দিন ইউনুস, টূর্নামেন্ট কমিটির আহবায়ক এস.এম.শামস্ চুন, আয়োজক সংগঠনের সারফারাজ হোসেন মুন্না, হাজী এজাজ আহমেদ, জাহিদ হোসেন, সফদার হোসেন, কামাল আনসারী, জামিউল হক বাবলু, রাকিব খান, সৈয়দপুর ক্রিকেট ক্লাব সভাপতি হাজী আওরঙ্গজেব, সাধারণ সম্পাদক শাবাহাত আলী সাব্বু প্রমুখ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আলোচনা শেষে টূর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আপ দলের অধিনায়ক যথাক্রমে মে. জায়দী ও নওশাদ এবং কর্মকর্তাদের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। টূর্ণামেন্টে এটলাস টয়লেট্রিজের পক্ষে চ্যাম্পিয়ন দলের জন্য ৩০ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি এবং ইউসুফ ডেইরি ফার্মের পক্ষে রানার আপ দলের জন্য ২০ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি দেয়া হয়। এছাড়া আয়োজক কমিটির পক্ষ থেকে মরহুম ইমতিয়াজ আহমেদের দুই সন্তানকে ১০ হাজার টাকা, তার পরিবারের জন্য ১০ হাজার টাকা এবং পরিবারের সদস্যদের সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। এছাড়া বিশেষ সম্মাননা দেয়া হয় টূর্ণামেন্টে অংশ নেয়া হাবিব একাদশের কর্ণধার মো. হাবিবকে।
প্রসঙ্গতঃ গত ২২ ডিসেম্বর সৈয়দপুর রেলওয়ে মাঠে ওই টূর্ণামেন্ট শুরু হয়। এতে সৈয়দপুরসহ উত্তরাঞ্চলের ২৮ টি দল অংশ নেয়।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here