Home নীলফামারী সৈয়দপুরের তারিক পেলেন সর্বোচ্চ করতার সম্মাননা

সৈয়দপুরের তারিক পেলেন সর্বোচ্চ করতার সম্মাননা

0
46

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন সৈয়দপুর শহরের মেসার্স আলহাজ্ব কুতুব এন্ড সন্স এর স্বত্ত্বাধিকারী মো. তারিকুল ইসলাম তারিক। মেসার্স আলহাজ্ব কুতুব এন্ড সন্স এর স্বত্ত্বাধিকারী মো. তারিকুল ইসলাম তারিককে সর্বোচ্চ করদাতার সম্মাননা ম্মারক তুলে দেন সমাজকল্যাণ মন্ত্রী মো. নুরুজ্জামান এমপি।
জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ- ২০১৯ উপলক্ষে গত মঙ্গলবার (১০ ডিসেম্বর) রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে সেমিনার ও সর্বোচ্চ করদাতাদের সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী মো. নুরুজ্জামান এমপি।
এতে বিশেষ অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম, জাতীয় রাজস্ব বোর্ড এর সদস্য (ইন্টারন্যাশনাল ট্যাক্সেস) হাফিজ আহমেদ মুর্শেদ, রংপুর মেট্টো পলিটন পুলিশের পুলিশ কমিশনার আলীম মাহমুদ বিপিএম।
মেসার্স আলহাজ্ব কুতুব এন্ড সন্সের স্বত্ত্বাধিকারী মো. তারিকুল ইসলাম তারিক ২০১৭- ২০১৮ অর্থবছরে নীলফামারীর জেলার শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হওয়ায় সৈয়দপুর উপজেলাবাসী এবং গণমাধ্যমকর্মীরা তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন। তারিকুল আলম তারিক সৈয়দপুর পৌরসভা এলাকার বাসিন্দা মরহুম কুতুব-উল-আলম কুতুরের তৃতীয় পুত্র।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here