Home খেলাধুলা সৈয়দপুরে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সৈয়দপুরে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

0
17

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের আয়োজনে গতকাল রবিবার (২২ ডিসেম্বর) স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ওই ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন অনুষ্ঠিত হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।
সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহানা ইয়াসমীন।
এত অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর শহরের আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম প্রমূখ।
উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়া।
উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক প্রামানিকসহ আমন্ত্রিত অতিথি, সুধীজন, উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন, বাস্কেট বল ও অ্যাথলেটিক্সে সৈয়দপুর উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীরা অংশ গ্রহন করছে।
আগামী ২৯ ডিসেম্বর ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীণ ক্রীড়া প্রতিযোগিতা সমাপণী ও পুরস্কার বিতরঈ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here