মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: এবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৩৭ টির মধ্যে ১১টি বিদ্যালয় থেকে জিপিএ – ৫ পেয়েছে ২৮৯ জন। আর এবারে উপজেলায় পাশের হার দাঁড়িয়েছে ৮৮.৫৫%।
এবারে ৯৯ জন করে জিপিএ – ৫ পেয়ে যৌথভাবে শীর্ষে রয়েছে সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ ও সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ।জিপিএ – ৫ প্রাপ্তির দিক থেকে উপজেলায় দ্বিতীয় অবস্থানে রয়েছে সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ। এ শিক্ষা প্রতিষ্ঠানটি থেকে জিপিএ – ৫ পেয়েছে ৬৬ জন। আর ১২ জন জিপিএ- ৫ পেয়ে তৃতীয় অবস্থান রয়েছে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ। এছাড়াও মতিয়ার রহমান বিদ্যাপীঠ থেকে তিন জন, আল-ফারুক একাডেমি থেকে তিন জন, সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা বিদ্যালয় থেকে দুই জন, সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ থেকে দুই জন এবং সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয়, হাজারীহাট স্কুল ও কলেজ, বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় থেকে একজন করে পরীক্ষার্থী পেয়েছে জিপিএ-৫।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here