মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: আগামীকাল শনিবার সৈয়দপুরে আওয়ামী লীগের রংপুর বিভাগের বিভাগীয় সভা অনুষ্ঠিত হবে। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের রেলওয়ে অফিসার্স কলোনীর ফাইভ স্টার মাঠে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে ওই সভা। একই সঙ্গে এদিন সভাস্থল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হবে। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল জানান, সৈয়দপুরকে ভেন্যু করে আওয়ামী লীগের রংপুর বিভাগের ৮ জেলার সাংগঠনিক সভা অনুষ্ঠিত হবে। সভায় রংপুর মহানগরসহ ৮ জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সভায় অন্যদের মধ্যে ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান এনাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশ নেবেন। এ দিনের সভায় দলকে আরও শক্তিশালী ও গতিশীল করতে সাংগঠনিক বিষয়ে তাৎপর্য্যপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হবে। সভা শেষে আওয়ামী লীগের পক্ষ থেকে দুঃস্থ ও শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হবে। কম্বল বিতরণের উদ্বোধন করবেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এর আগে গত বুধবার রাতে দলের বিভাগীয় সভা অনুষ্ঠান এবং দলের পক্ষ থেকে কম্বল বিতরণ কার্যক্রমের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সৈয়দপুর উপজেলা আ’লীগের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান ও বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক। সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল। সভায় সূচনা বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনসহ দলের নেতৃস্থানীয় নেতৃবৃন্দ। সভায় বিভাগীয় সভা সফল করার লক্ষ্যে নেতাকর্মীদের দিক নির্দেশনাসহ করণীয় নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here