Home নীলফামারী জলঢাকায় শীতার্ত মানুষের মাঝে “লাল  তীর সীড লিমিটেড”র কম্বল বিতরণ 

জলঢাকায় শীতার্ত মানুষের মাঝে “লাল  তীর সীড লিমিটেড”র কম্বল বিতরণ 

0
10
আবেদ আলী স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে “লাল তীর সীড লিমিটেড”।
মঙ্গলবার বিকেলে উপজেলার খুটামারা ইউনিয়ন পরিষদে মি. সালমান খান, মিস. মাহিরা খান, মি. মইনুল চৌধুরী, আমরিন বশির, মি. তানভীর আলী ও লাল তীর লিমিটেডের সৌজন্যে দরিদ্র পরিবারের মানুষের মাঝে প্রায় পাচঁ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।
উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাল তীর সীড প্রডাকশনের জেনারেল ম্যানেজার ড.ইসরাত হোসেন। বিশেষ অতিথি লাল সীড রংপুর সেল্স ডিভিশনাল ম্যানেজার শরিফুল ইসলাম। ইউপি চেয়ারম্যান আবু সাঈদ শামীমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, লাল তীর সীড ( সেল্স) রংপুরের রিজিওনাল ম্যানেজার হেলাল উদ্দিন বিশ্বাস, প্রডাকশন ম্যানেজার রংপুর এর ড. মাহমুবুর রশীদ, ও নীলফামারী প্রডাকশন ম্যানেজার একেএম মাহবুবুজ্জামান, নীলফামারী জেলা টিভি ফোরামের সভাপতি মঞ্জুরুল ইসলাম সিয়াম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুজ্জামান দুলাল, টেংগনমারী ডিগ্রী কলেজ অধ্যক্ষ মাহবুবুজ্জামান ও সমাজসেবক জুয়েল প্রমুখ। কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলার ১০ হাজার শীতার্ত মানুষকে শীতবস্ত্র দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন প্রধান অতিথি।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here