তোজাম্মেল হোসেন মঞ্জু,  চিলাহাটি(ডোমার) প্রতিনিধি: ঢাকা চিলাহাটি রুটে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের নতুন সময় সূচী অনুযায়ী গত ১০ জানুয়ারি থেকে রাত ৮ টা থেকে ছেড়ে যাওয়ার কথা । কয়েক দিন ট্রেনটি বিলম্ব হওয়ার কারনে নতুন সময় সূচী অনুযায়ী চলতে পারেনি। সাপ্তাহিক বন্ধের পর গত কাল সোমবার প্রথম নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি সঠিক সময় রাত ৮ টায় চিলাহাটি থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যায়।
কয়েক যাত্রীর নিকট থেকে জানা যায়, গত ০৯ ও ১০ তারিখে নীলফামারী রেল ষ্টেশন থেকে ইস্যুকৃত ক বগি টিকিট নং-০৮৬২৯২, ক-০৮৬৩১৬, ক-০৮৬৩১৭,  ২১.৫০ ছেড়ে যাওয়ার সময় টিকিটে লেখা ছিলো। সে অনুযায়ী কয়েক জন যাত্রী ষ্টেশনে এসে ট্রেন ধরতে ব্যার্থ হয়। তারা টিটিটের দেওয়া সময় অনুযায়ী রাত ৯ টায় ষ্টেশনে উপস্থিত হয়ে দেখে ট্রেন চলে গেছে। যাত্রী গণ ষ্টেশন মাষ্টারের সাথে যোগাযোগ করলে তিনি টিটিক বুকিং ক্লাক শিহাবকে দেখায় দিয়ে যোগাযোগ করতে বলেন।
চিলাহাটি ডোমার নীলফামারী ষ্টেশনে প্রায় টিকিট কালো বাজারি হয় ফলে এই সব ঘটনা ঘটে থাকে। এ ব্যাপরে রেলের উদ্ধেতন কৃর্তপক্ষকে দেখা উচিত এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা উচিত বলে যাত্রী সাধারন মনে করেন।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here