মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে দুস্থদের মাঝে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সমাপ্ত হয়েছে। উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত শুক্রবার (১৭ জানুয়ারী) বিকেলে কর্মসূচির সমাপণী অনুষ্ঠানে আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী জেলা সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার এ কে এম রাশেদুজ্জামান রাশেদ, আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারী জেলা শাখার সভাপতি মো. রকনুজ্জামান সরকার লেমন ও সাধারণ সম্পাদক দেওয়ান সাগর আহমেদ প্রমূখ।
আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি জুয়েল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সৈয়দপুর পৌর শাখার সভাপতি মো. ঈশা মিঠু।
এতে অন্যদের মধ্যে বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী,আওয়ামী লীগ বাঙ্গালীপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মেহেদী হাসান সুরুজ মন্ডল,সাবেক সাধারণ সম্পাদক মো. মজিবর রহমান প্রমূখ দেন। গোটা সমাপণী অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের পৌর শাখার সাধারণ সম্পাদক মো. মামুন তালুকদার।
অনুষ্ঠানের আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার সহ-সভাপতি প্রভাষক হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক এস এম আহসান কবীর বিপ্লব সহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণ কর্মসূচির সমাপণী অনুষ্ঠানে দুইটি এতিমখানার শিক্ষার্থীসহ দুস্থ, অসহায় ও শীতার্ত প্রায় তিন শ’ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি দেওয়ান কামাল আহমেদ শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। আওয়ামী মৎসজীবী লীগের সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে এক হাজার দুই শত শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
এর আগে গত ৪ জানুয়ারী শহরের শহীদ তুলশীরাম সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে সংগঠনের সপ্তাহব্যাপী শীতবস্ত্র কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here