আবেদ আলী, স্টাফ রিপোর্টার (জলঢাকা) থেকে : “যেতে নাহি দিব হয়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়” কবিগুরু রবিন্দ্রনাথ ঠাকুরের এ পংক্তিকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলার পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনার আয়োজন করে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাব।
আজ সোমবার বিকেলে জলঢাকা উপজেলা পরিষদ হলরুমে এই বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা বলেন, আমি পড়াশোনার চেয়ে খেলাধুলায় করেছি বেশীর ভাগ সময়। পরিক্ষায় যা লিখেছে তাতেও ভালো ফলাফল পেয়েছি। আমি মনে করি কে কোথায় যাবে সেটা আল্লাহ্ পাকেই নির্ধারণ করেন। যার ফলে আজ এই যায়গায় এসেছি।
আমার দায়িত্ব পালনে কোনও অবহেলা করিনি, জলঢাকাকে নিজের এলাকা ভেবে কাজ করেছি, যেখানে থাকি জলঢাকার জন্য যেন কিছু করতে পারি আমার জন্য সে দোয়াই করবেন আশা করি।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে করে আরও বলেছেন, মাদক মুক্ত একটি সমাজ গড়তে ভাল কিছু করতে হবে। সত্য ঘটনায় নেগেটিভ সংবাদগুলো অবশ্যই লিখবেন। তাতে সংশোধন হওয়ার সুযোগ থাকে। এই সাথে পজেটিভ সংবাদও লিখতে হবে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, চেয়ারম্যান ফোরামের সভাপতি সোহরাব হোসেন তুহিন, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির হুকুম আলী ও সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আতাউল গনী ওসমান প্রমুখ।
পরে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর এবং এনজিও সংস্থা সহ সংগঠন সংবর্ধনা ক্রেস্ট ও উপহার সামগ্রী হাতে তুলে দেন বিদায়ী এ ইউএনওকে।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here