জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: মধ্যরাতে টাস্কফোর্স গঠন করে অভিযানের নামে বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে ঘরের দরজা ভেঙে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করে ভ্রাম্যমাণ আদালতে জেল দেওয়ায় নীলফামারীর জলঢাকায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জলঢাকা সাংবাদিক ঐক্য পরিষদ।

বুধবার দুপুরে স্থানীয় জিরোপয়েন্ট মোড়ে ঘন্টাব্যাপী মানব্বন্ধনে ডিসি সুলতানা পারভীনকে শুধু প্রত্যাহার নয়, বিচার বিভাগের তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। এসময় বক্তারা ডিসির সহযোগীদেরও বিচার প্রার্থনা করেন। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক ও জলঢাকা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ¦ মাহবুবর রহমান মনি, সদস্য সচিব মৃত্যুঞ্জয় রায়, সমকাল প্রতিনিধি হাসিবুল ইসলাম, সাংবাদিক শাহজাহান কবীর লেলিন প্রমুখ। অন্যদিকে দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয় মানববন্ধন থেকে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here