মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে মাদক মামলার সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার পলাতক ১০ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৪ ঘন্টায় শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পলাতক ওইসব আসামিকে গ্রেফতার করা হয়। গতকাল রবিবার সকালে আসামীদের নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ওইসব আসামিদের মধ্যে মাদক মামলায় সাজাপ্রাপ্ত ১জন, নিয়মিত মামলায় ১জন ও পিতাপুত্রসহ বিভিন্ন মামলার পলাতক আসামি রয়েছেন ৮ জন। তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। এসব আসামিদের ধরতে নিয়োগ করা সোর্সের মাধ্যমে পুলিশ জানতে পারে তাঁরা আত্মগোপনে থাকার পর,সম্প্রতি সৈয়দপুরে এসে তারা নিজ নিজ এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার উপ- পরিদর্শক এমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজ ও বাপি কুমার রায় শনিবার রাতে সঙ্গীয় ফোর্সদের নিয়ে শহরের বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালায়।
অভিযান চলাকালে মাদক মামলায় এক বছরের পলাতক সাজাপ্রাপ্ত আসামি হাতিখানা ক্যাম্পের নেছার আলীর পুত্র আরমান(৩৫), নিয়মিত মামলার পলাতক আসামি গোলাহাট এলাকার আ. সাত্তারের পুত্র আরশাদ (৩০), মাদক মামলার আসামি বোতলাগাড়ি ইউনিয়নের হাজিপাড়া এলাকার মৃত সেতাব উদ্দিনের পুত্র মহির উদ্দিন (৬০) ও তাঁর পুত্র শাহিন (৩৪), উত্তরা আবাসন এলাকার মৃত বাবুলের পুত্র মমিনুল ইসলাম ওরফে বকরি (৪৬),মুন্সিপাড়া এলাকার জাহিদুল ইসলাম পলাশ(২৯),
বোতলাগাড়ি ইউনিয়নের কাটারি পাড়ার হাজী আব্দুর রহমানের পুত্র আনোয়ারুল ইসলাম রাজু(২৯),কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পুকুর পাড়ার ওমেদ আলীর পুত্র রুবেল(২৯),উত্তরা আবসান এলাকার আব্দুর রহমানের পুত্র আনোয়ার হোসেন(৪০)ও পুরাতন বাবুপাড়া এলাকার মো. মুরতজা আলীর পুত্র সবুজ ওরফে মমতাজকে (২৭) গ্রেফতার করেন।

এব্যাপারে রবিবার দুপুরে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খানের সাথে কথা হলে তিনি সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার পলাতক আসামিদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, তাদেরকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here