Home নীলফামারী করোনা : জলঢাকার মেয়ে ভাবনার পরিবার মওকুফ করলেন ভাড়াটেদের বাড়িভাড়া

করোনা : জলঢাকার মেয়ে ভাবনার পরিবার মওকুফ করলেন ভাড়াটেদের বাড়িভাড়া

0
15

আবেদ আলী, স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের কারণে ঢাকায় চলচ্চিত্র  অভিনেত্রী জলঢাকার মেয়ে আশনা হাবিব ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব ও মা রেহানা হাবিব বাড়ি ভাড়া মওকুম করার ঘোষণা দিয়েছেন।

দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ভাবনা। ঘোষণা মোতাবেক চলতি মাসে ভাড়াটিয়াদের কাছ থেকে ভাড়া নেওয়া হবে না।

ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব জানান, রাজধানীর হাজারীবাগ এলাকায় তাদের ৬ তলা ভবনে ছয়টি পরিবার ভাড়া থাকেন। বর্তমান পরিস্থিতিতে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না। অনেকের আর্থিক সংকটও দেখা দিচ্ছে। ফলে তাদের মার্চ মাসের ভাড়া মওকুফের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি রাজধানীসহ সারা দেশের বাড়িওয়ালাদের এ বিষয়ে এগিয়ে আসার আহ্বান জানান। যারা ভাড়া বাসায় থাকেন সে পরিবারগুলোর মুখে যেন হাসি থাকে এ সংকটের সময়েও। এর আগেকরোনাভাইরাসের কারণে ঢাকায় দুই বাড়ির মালিক বাড়িভাড়া মওকুম করার ঘোষণা দিয়েছেন। শেখ শিউলি হাবিব ও মুহিব রহমান নামের দুই বাড়িওয়ালাও তাদের ভাড়াটিয়াদের ভাড়া নেবেন না বলে জানান।  এরমধ্যে শিউলি হাবিব এক মাস এবং মুহিব রহমান দুই মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন। ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব এর গ্রামের নীলফামারীর জলঢাকা উপজেলার মাথা এলাকায়।

তিনি জলঢাকা উপজেলার সমকাল প্রতিনিধি হাসিবুল ইসলাম মিতু’র আপন বড় ভাই। এ মহৎ কাজের জন্য পরিবারটিকে ধন্যবাদ জ্ঞাপন করেছে জলঢাকা সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মনি, জলঢাকা থিয়েটারের সাধারণ সম্পাদক সাংবাদিক আবেদ আলী, জলঢাকার সামাজিক সংগঠন “বন্ধন” ও “শিকড়” প্রেসক্লাব সহসভাপতি কাজী বশির আহমেদ ও বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী রিপন বিশ্বাস সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here