কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি: বাবার ভটভটি থেকে ছিটকে পড়ে পুত্রের মর্মান্তিক মৃত্যু। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়।
বিলম্বে প্রাপ্ত খবরে জানাগেছে, শুক্রবার সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের মুশা গ্রামের নুর ইসলাম ও তার পুত্র ভটভটি নিয়ে পাগলাপীর থেকে তামাক আনার জন্য রহনা দেয়। এসময় তামাকের মালিক ও মালিকের পুত্রও ভটভটিতে উঠে। বসার জায়গা না থাকায় ভটভটি চালক নুর ইসলামের পুত্র মোত্তালেব হোসেন বাবু (১২) হ্যান্ডেল ধরে দাড়িয়ে যাচ্ছিল। ভটভটি পাগলাপীর যাওয়ার পথে চাঁদখানা চারমাথা নামকস্থানে মোড় ঘুরার সময় ভটভটি থেকে ভটভটি চালকের ছেলে মোতালেব হোসেন বাবু ছিটকে পড়ে গেলে তার শরীরের উপর দিয়ে ভটভটি চলে যায়। গুরুত্বর আহত অবস্থায় কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ-পিতার ভটভটিতে পুত্র দূর্ঘটনায় মারা যাওয়ার কথা স্বীকার করেন।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ জানান- পিতা ভটভটি চালাচ্ছিল আর পুত্র ভটভটিতে ছিল। মোড় নেয়ার সময় পুত্র পড়ে গেলে আহত হয়। রাতে পুত্রের মৃত্যু হয়।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here