আলমগীর কবির, স্টাফ রিপোর্টার: নীলফামারীর ডিমলায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের উদ্দ্যোগে করোনা (কোভিট-১৯) ভাইরাস সচেতনতায় লিফলেট বিতরণ হয়েছে।
আজ রবিবার দিনব্যাপী ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের ১৫ সদস্য বিশিষ্ট একটি দল তাদের নিজস্ব এলাকার গ্রামের জনগণকে বাড়ী বাড়ী পৌঁছে, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক বার্তা ও লিফলেট বিতরণ করেন। এছাড়াও ছোট শিশুদের সাবান-পানি দিয়ে হাত ধোয়াতে আগ্রহী করে তুলেন তারা। শিক্ষার্থীদের এসকল কাজকে গ্রামের জনগন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সাধুবাদ জানায়। শিক্ষার্থী মাসুদ রানা বলেন, ‘সারাদেশে যখন করোনা ভাইরাসে সতর্ক ও সচেতণ, তখন গ্রামের সাধারণ মানুষ এই ভাইরাসের বিষয়ে জানেন না। তাই আমরা সকলে মিলে গ্রামের প্রতিটি মানুষকে সচেতন করবো লক্ষ্যে, আমাদের আজকের কর্মসূচি পালন করি।’ ঐ শিক্ষার্থী আরও বলেন, ‘এই কাজে সার্বিকভাবে সাহযোগিতা করার জন্য টেপাখাড়িবাড়ি ইউনিয়ন পরিষদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’ টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক বলেন,’ ইতিমধ্যে করোনা মোকাবেলায় সরকার দ্রুত নানা পদক্ষেপ গ্রহণ করছেন, এগুলো মেনে চলতে হবে এবং করোনা ভাইরাস প্রতিরোধ সকলে স্বাস্থ্য সচেতন হতে হবে’।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here