মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:  সৈয়দপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের ৫টি পয়েন্টে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।
প্রাণঘাতী করোনাভাইরাস ঠেকাতে ও গণসচেতনতা সৃষ্টিতে সৈয়দপুর পৌরসভার পর উপজেলা প্রশাসন এ কার্যক্রম শুরু করেছে। আজ রবিবার দুপুর থেকে সৈয়দপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের গাড়িতে সিভিল ডিফেন্স কর্মীদের সহযোগিতায় ওই কার্যক্রম শুরু করা হয়।
বিমানবন্দর সড়কের ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ ।
এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু প্রমূখ উপস্থিত ছিলেন। এ কার্যক্রম শুরুর পরেই শহরের শহীদ ডা. জিকরুল হক সড়ক, বঙ্গবন্ধু সড়ক, শেরে বাংলা সড়ক, শহীদ ডা. সামসুল হক সড়ক এবং বিমানবন্দর সড়কের ওই জীবাণুনাশক ছিটানো হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস ভাইরাসে সংক্রমিত হয়ে বিশ্বের বিভিন্ন দেশে হাজার হাজার মানুষের প্রাণ হারিয়েছে। তাই এ করোনা ভাইরাস থেকে আমাদের বাঁচতে হলে সচেতন হওয়া ও পরিস্কার পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। আমাদের সকলকেই সার্বক্ষণিক পরিস্কার পরিচ্ছন্নতা ও সচেতন থাকতে হবে।
শহরের পরিস্কার পরিচ্ছন্নতা ও জীবাণুমুক্ত করার অংশ হিসেবে পৌরসভার পাশাপাশি সৈয়দপুর উপজেলা প্রশাসন থেকেও শহরের প্রধান প্রধান পাঁচটি সড়কে জীবাণুনাশক ছিটানো কার্যক্রম গ্রহন করেছি। আগামীতেও আামদের এ উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান তিনি।
প্রসঙ্গত, এর আগে সৈয়দপুর পৌরসভার মেয়র মো. আমজাদ হোসেন সরকারের উদ্যোগে কয়েক দফা শহরের প্রধান প্রধান সড়কে জীবানুণাশ ছিটানো হয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here